ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আইপিএলে স্যামুয়েল বদ্রির দুরন্ত হ্যাটট্রিক

প্রকাশিত: ১২:৫৪ পিএম, ১৪ এপ্রিল ২০১৭

বিরাট কোহলির ফেরার দিনে যেন পুরোপুরি জ্বলে উঠলো রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ব্যাট হাতে কোহলিই যা রান করেছেন। তবে, তাকে দু’হাত ভরে দিচ্ছেন বোলাররা। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জ্বলে উঠেছেন ক্যারিবিয়ান বোলার স্যামুয়েল বদ্রি। রীতিমত হ্যাটট্রিক করে বসেছেন এই লেগ স্পিনার।

বদ্রির হ্যাটট্রিকে পুরোপুরি ভেঙে পড়েছে সানরাইজার্স হায়দারাবাদের ব্যাটিং অর্ডারের মেরুদণ্ড। টপ অর্ডারের তিনজনকেই পরপর তিন বলে ফিরিয়ে দিলেন বদ্রি। ওপেনার পার্থিব প্যাটেল, অধিনায়ক রোহিত শর্মা এবং মিচেল ম্যাকক্লেনঘানকে ফিরিয়ে হ্যাটট্রিক পূরণ করেন তিনি।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে জয়ের জন্য ১৪৩ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই মহা বিপর্যয়ে মুম্বাই ইন্ডিয়ান্স। শুরুতে মুম্বাইর ইনিংসের ওপর আঘাত হানেন স্টুয়ার্ট বিনি। ৫ বলে ২ রান করা জস বাটলারকে ফিরিয়ে দেন তিনি। দ্বিতীয় ওভারের ঘটনা এটা।

MJP

তৃতীয় ওভারে এসেই একের পর এক উইকেট তুলে নিতে শুরু করেন স্যামুয়েল বদ্রি। ওভারের দ্বিতীয় বলে শুরুতে পার্থিব প্যাটেলকে গেইলের হাতে ক্যাচ দিতে বাধ্য করেন বদ্রি। পরের বলে উইকেট দেন মিচেল ম্যাকক্লেনঘান। তার ক্যাচ ধরেন মানদ্বিপ সিং। এরই ফাঁকে আবার জায়গা পরিবর্তন করে নেন রোহিত শর্মা। পরের বলেই বোল্ড হয়ে যান মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক।

মুম্বাইর স্কোরবোর্ডে ৭ রান উঠতে না উঠতেই ৪জন ব্যাটসম্যান বিদায় নেন। আর এ সঙ্গে আইপিএলে ১৫তম হ্যাটট্রিক করে ফেলেন বদ্রি। এর মধ্যে যুবরাজ সিং এবং অমিত মিশ্রর রয়েছে দুটি করে হ্যাটট্রিক। এমনকি রোহিত শর্মা পর্যন্ত একটি হ্যাটট্রিকের মালিক আইপিএলে। এবারের আসরে এটাই প্রথম হ্যাটট্রিক।

আইএইচএস/পিআর

আরও পড়ুন