ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আইপিএলে গেইলের রেকর্ড ভাঙলেন ওয়ার্নার

প্রকাশিত: ১১:৫২ এএম, ১৩ এপ্রিল ২০১৭

বুধবার রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৪ উইকেটে পরাজিত হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। অধিনায়ক হিসেবে দলকে জয় এনে দিতে পারেননি হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন তিনি।

ওই ম্যাচে ৩৪ বলে ৭টি চার ও দুটি ছক্কায় ৪৯ রান করেন ওয়ার্নার। আর তাতে ক্রিস গেইলের রেকর্ড ভাঙেন এই অসি ক্রিকেটার। আইপিএলে বিদেশি খেলোয়াড়দের মধ্যে এখন সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়ার্নারই। ৩০ বছর বয়সী হায়দরাবাদ অধিনায়কের সংগ্রহ ৩৫১২ রান। আর দ্বিতীয় স্থানে নেমে যাওয়া গেইলের নামের পাশে জমা আছে ৩৪৬৪ রান।

MJP

ওয়ার্নারের ওপরের সারিতে যারা আছেন, তারা সবাই ভারতীয় ব্যাটসম্যান। শীর্ষে থাকা সুরেশ রায়নার সংগ্রহ ৪১৭১ রান। দুইয়ে থাকা বিরাট কোহলি করেছেন ৪১১০ রান। ৩৮৭৯ রান নিয়ে রোহিত শর্মার অবস্থান তিনে। আর চতুর্থ স্থানধারী গৌতম গম্ভীর করেছেন ৩৭২৯ রান।

গেইলের অবশ্য আবারও ওয়ার্নারকে ছাড়িয়ে যাওয়ার সুযোগ আছে। শুক্রবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে একাদশে সুযোগ পেয়ে ৪৯ রান করতে পারলে বিদেশি ক্রিকেটার হিসেবে আইপিএলে সর্বোচ্চ রানের রেকর্ডটি আবারও নিজের দখলে নিতে পারবেন এই ক্যারিবিয়ান ব্যাটিং দানব।

এনইউ/জেআইএম

আরও পড়ুন