ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রথম দিনেই ঝড় তুললেন ‘উপেক্ষিত’ রুবেল

প্রকাশিত: ১০:২৪ এএম, ১৩ এপ্রিল ২০১৭

বাংলাদেশ জাতীয় দলে একসময় জায়গাটা পাকা করে ফেলেছিলেন রুবেল হোসেন। তবে হঠাৎ আজানা কোনো কারণে দলে জায়গাটা অনিয়মিত হয়ে যায় এ পেসারের। দলে থাকলে জায়গা পান না একাদশে। তবে বল হাতে বরাবরই দারুণ পারফরম্যান্স করে যাচ্ছেন এ পেসার। প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নিজেদের প্রথম ম্যাচেই ছয় উইকেট তুলে আরও একবার নিজেকে প্রমাণ করলেন রুবেল।

বৃহস্পতিবার সাভারের বিকেএসপিতে সকলের দৃষ্টি ছিল মোহাম্মদ আশরাফুলের ওপর। নিষেধাজ্ঞা থেকে এদিনই প্রথম প্রিমিয়ার লিগে খেলতে নামেন তিনি। তবে রুবেলের বোলিং তোপে ম্লান হয়ে যায় তার ফেরা। আশরাফুলকে দিয়েই উইকেটের সূচনা করেন রুবেল। যদিও কিছুটা ভাগ্যের সহায়তা পেয়েছেন তিনি। ব্যাটের কানায় লেগে বোল্ড হয়ে যান আশরাফুল।

আশরাফুলকে ফেরানোর পর আরও উজ্জীবিত হয়ে বোলিং করেন রুবেল। একে একে তুলে নেন জসীমউদ্দিন, তুষার ইমরান, মুক্তার আলী, সঞ্জিত সাহা ও নাবিল সামাদকে। মোট ছয়টি উইকেটের চারটিই বোল্ড আউট করেন রুবেল। বাকি দুইটি উইকেটরক্ষকের তালুবন্দি করে তুলে নেন এ পেসার।

আর রুবেলের বোলিং তোপে প্রথম ম্যাচে জয়ের সুবাস পাচ্ছে প্রাইম ব্যাংক। কলাবাগান ক্রীড়া চক্রকে মাত্র ১৮৪ রানে বেঁধে ফেলেছে তারা।

আরটি/আরআইপি

আরও পড়ুন