ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঢাকা লিগে প্রাইম ব্যাংকের হয়ে খেলবেন সৌম্য

প্রকাশিত: ০২:৫৮ পিএম, ১০ এপ্রিল ২০১৭

ঢাকা প্রিমিয়ার লিগের নির্ধারিত দলবদলের সময় উপস্থিত থাকতে পারেননি শ্রীলঙ্কা সফরের কারণে। ঢাকায় ফেরার পর প্রিমিয়ার লিগ শুরুর আগে তাই দল বদলের কাজটা সেরে নিলেন জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার। আগে থেকেই শোনা যাচ্ছিল প্রাইম ব্যাংকের হয়ে খেলবেন তিনি। শেষ পর্যন্ত সেটাই সত্যি হলো। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিশের (সিসিডিএম) অফিসে এসে দলবদলের কাজটা সেরে নিলেন গত বছর লিজেন্ডস অব রূপগঞ্জে খেলা এই ক্রিকেটার।

ব্যাট হাতে অবশ্য খুব একটা ভালো সময় কাটাচ্ছেন না সৌম্য সরকার। নিউজিল্যান্ড সিরিজের সময় থেকেই তিনি ছিলেন নিষ্প্রভ। ভারত সিরিজেও ব্যাট হাতে খুব ভালো কিছু করতে পারেননি। তবে শ্রীলঙ্কায় গল টেস্টের দুই ইনিংস এবং কলম্বোর পি সারা ওভালে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে করেছিলেন টানা তিনটি হাফ সেঞ্চুরি।

এরপর আবারও ব্যাট হাতে নিষ্প্রভ সৌম্য। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ রানের ইনিংস ৩৮। এমন যখন পরিস্থিতি, তখন সৌম্য সরকার আশা করছেন, প্রিমিয়ার লিগে ভালো করার। মূলতঃ চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখেই সৌম্য প্রিমিয়ার লিগে ব্যাট হাতে জ্বলে উঠতে চান। দল বদল করতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘প্রাইম ব্যাংকের হয়ে যে কটি ম্যাচ খেলবো, চেষ্টা থাকবে ভালো করার। রানের মধ্যে থাকলে পরের টুর্নামেন্টে কাজে দেবে।’

উল্লেখ্য আগামী ১২ এপ্রিল মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার লিগের এবারের আসর। প্রথমদিন অবশ্য মাঠে নামছে না সৌম্যর প্রাইম ব্যাংক। তাদের খেলা ১৩ এপ্রিল। বিকেএসপির চার নম্বর মাঠে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব
সৌম্য সরকার, সাব্বির রহমান, রুবেল  হোসেন, সালমান হোসেইন ইমন, জাকির হোসেন, মো: নাহিদুল ইসলাম, আরিফুল হক, মো: আল আমিন ও আসিফ আহমদ রাতুল।

আইএইচএস/এমএস

আরও পড়ুন