ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্রিস লিনকে হারাচ্ছে কেকেআর!

প্রকাশিত: ১১:০৫ এএম, ১০ এপ্রিল ২০১৭

গুজরাট লায়ন্সের বিপক্ষে কেকেআর যে ১০ উইকেটের ব্যবধানে বিশাল জয় পেয়েছিল, তার অন্যতম কারিগর ছিলেন ক্রিস লিন। রবিন উথাপ্পাকে সরিয়ে গৌতম গম্ভীরের সঙ্গে হঠাৎ ক্রিস লিনের ইনিংস ওপেন করতে নামা দেখে অনেকেই অবাক হয়েছিল; কিন্তু অস্ট্রেলিয়ান এ ব্যাটসম্যান বুঝিয়ে দেন, কেকেআরের সিদ্ধান্ত ভুল ছিল না।

কিন্তু সেই ক্রিস লিনকে নিয়েই দারুণ দুশ্চিন্তায় পড়ে গেছে কলকাতার নাইটরা। কারণ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় বাম কাঁধে চোট পেয়েছেন তিনি। জস বাটলারের একটি ক্যাচ ধরতে গিয়েই কাঁধে আঘাতটা পান তিনি। সঙ্গে সঙ্গে নাইট রাইডার্সের ফিজিও অ্যান্ড্রু লেইপাস এসে কিছুক্ষণ শশ্রুসা করেন। এর কিছুক্ষণ পর দেখা গেছে কাঁধে আইসপ্যাক ধরে রেখেছেন লিন।

দুই বছরের মধ্যে একই কাঁধে তৃতীয়বার চোট পেলেন ক্রিস লিন। আশঙ্কা করা হচ্ছে এই চোটের ফলে আইপিএল থেকেই ছিটকে যেতে পারেন ২৬ বছরের অস্ট্রেলিয়ান হার্ড হিটার।

প্রথম ম্যাচেই গুজরাট লায়ন্সের বিপক্ষে ৬টি চার ও ৮টি ছক্কায় ৪১ বলে ৯৩ রান করে অপরাজিত থাকেন এই অসি তারকা। স্ট্রাইক রেট ২২৬.৮২। তাকে যোগ্য সঙ্গ দেন অধিনায়ক গৌতম গম্ভীর (৪৮ বলে ৭৬)। কোনো উইকেট না হারিয়েই ৩১ বল হাতে রেখে ১৮৪ রানের চ্যালেঞ্জিং স্কোর টপকে যায় কেকেআর।

cheer-up

মুম্বইয়ের বিরুদ্ধে লিনের ব্যাট থেকে আসে ২৪ বলে ৩২ রান। টান টান উত্তেজনার এই ম্যাচে ১ বল বাকি থাকতে ৪ উইকেটে হেরে যায় কিং খানের দল। মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচ শেষে নিজের অফিসিয়াল টুইটার পেজে টুইট করেন লিন, ‘প্রিয় ক্রিকেট ঈশ্বর, আমি কী ভুল কিছু করেছি?’

লিনের ইনজুরি কতটা গুরুতর, পরবর্তী ম্যাচে খেলতে পারবেন কিনা বা কতদিন খেলার বাইরে থাকতে হবে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানায়নি কেকেআর ম্যানেজমেন্ট।

আইএইচএস/পিআর

আরও পড়ুন