ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রথম টসে জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ম্যাক্সওয়েলের

প্রকাশিত: ১০:৩৮ এএম, ০৮ এপ্রিল ২০১৭

আইপিএলের দশম আসরে ১০ জন অধিনায়ক কিংস ইলেভেন পাঞ্জাবের। এবারের অধিনায়ক অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল। হার্ডহিটার এই ব্যাটসম্যান কী পারবেন প্রীতি জিনতার দলকে কাঙ্ক্ষিত সাফল্য এনে দিতে! সে প্রশ্নের জবাব জানা যাবে আগামী ২১ মে। তার আগে আজ ইন্দোরের হলকার ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় দলে নিজের অধিনায়ক স্টিভেন স্মিথের সঙ্গে টস করতে নামেন ম্যাক্সওয়েল। শুরুতেই ভাগ্য তার সঙ্গে। টস জিতেছেন ম্যাক্সওয়েল এবং টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এবারের আইপিএলে শুরু থেকে এখন পর্যন্ত যা পরিস্থিতি, তাতে মনে হচ্ছে রান তাড়া করাটাই ভালো। গতকাল যেমন গুজরাট লায়ন্সের ১৮৩ রান মাত্র ১৪.৫ ওভারেই কোনো উইকেট না হারিয়ে জয় তুলে নেয় কেকেআর। আবার পুনে সুপার জায়ান্টসও নিজেদের প্রথম ম্যাচে ১৮৪ রান তাড়া করে জিতে গিয়েছিল।

chee

সে হিসেবেই হয়তো টস জিতে পুনেকে প্রথমে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক। যদিও এবারের আসরে এই প্রথম দিনের আলোয় খেলা শুরু হলো। ম্যাক্সওয়েলকে প্রথমে ফিল্ডিং বেছে নেয়ার আরেকটা কারণ, আইপিএলের গত আসরে পুনে সুপারজায়ান্ট প্রথমে ব্যাট করে সাত ম্যাচের সবগুলোতেই হেরেছিল। এই পরিসংখ্যানও হয়তো পাঞ্জাবের অধিনায়ক ম্যাক্সওয়েলের মাথায় ছিল।

রাইজিং পুনে সুপারজায়ান্ট : আজিঙ্কা রাহানে, মায়নাক আগরওয়াল, স্টিভেন স্মিথ, মনোহ তিওয়ারি, মহেন্দ্র সিং ধোনি, বেন স্টোকস, রজত ভাটিয়া, রাহুল চাহার, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ইমরান তাহির, অশোক দ্বিন্দ্বা।

কিংস ইলেভেন পাঞ্জাব : হাশিম আমলা, মনন ভোরা, ঋদ্ধিমান সাহা, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড মিলার, মার্কাস স্টোইনিজ, অক্ষর প্যাটেল, সপ্নিল সিং, মোহিত শর্মা, সন্দীপ শর্মা, থাঙ্গারাসু নটরাজন।

/জেআইএম

আরও পড়ুন