ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

গ্যালারিতে শুধুই বাংলাদেশ

প্রকাশিত: ১২:৩৭ পিএম, ২৪ এপ্রিল ২০১৫

ইতিহাসের নতুন রচনায় মাঠে দূরন্ত টাইগাররা। আর তাদের সমর্থন দিতে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারিতে প্রাণবন্ত ক্রিকেটপ্রেমীরাও।

টাইগারদের সমর্থন দিতে তারা উল্লাস আর করোতালিতে সাড়া দিচ্ছেন। যেন, আজও বাংলাদেশ। আজও টাইগাররা নতুন বাংলাদেশ দেখাবে ক্রিকেট বিশ্বকে।

ইতোমধ্যে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্তে নিয়ে মাঠে পাকিস্তান দলের দুই ওপেনার। আর ফিল্ডিং দিয়ে নিজেদের সামর্থ্য বুঝিয়ে দিতে মাঠে টাইগাররা।

প্রসঙ্গত, তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে পাকিস্তানকে প্রথমবারের বাংলাওয়াশ করে টাইগাররা। আজকের ম্যাচেও জয় চায় টাইগারবাহিনী।

উল্লেখ্য, প্রথম বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে জাতীয় ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের অন্যতম ব্র্যান্ড প্রাণ ফ্রুটো।

বাংলাদেশ দল :
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, নাসির হোসেন, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা, মাহমুদুল্লাহ রিয়াদ, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

পাকিস্তান দল :
শহীদ আফ্রিদি, আহমেদ শেহজাদ, হারিস হোসেল, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হাফিজ, মুক্তার আহমেদ, সারফরাজ আহমেদ, সোহেল তানভির, উমর গুল, ওয়াহাব রিয়াজ ও সাঈদ আজমল।

এসএ/বিএ/পিআর