ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মোস্তাফিজের অপেক্ষায় হায়দরাবাদ কোচ

প্রকাশিত: ১১:০১ এএম, ০৩ এপ্রিল ২০১৭

আইপিএলের দশম আসরে খেলছেন না মোস্তাফিজুর রহমান। ভারতীয় মিডিয়ায় এমন গুঞ্জনই উঠেছিল। গুঞ্জনটা বেশ চাউর হয়েছিল। পরে গুঞ্জনটা উড়িয়ে দেন কাটার মাস্টার। জানিয়ে দেন, এমন কথা তো তিনি বলেননি।

তাছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকেও আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য জানানো হয়নি সানরাইজার্স হায়দরাবাদকে। আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য না পাওয়া পর্যন্ত মোস্তাফিজের অপেক্ষায় রয়েছে চ্যাম্পিয়নরা। এমনটাই জানিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ কোচ টম মুডি।

মোস্তাফিজ ইস্যুতে হায়দরাবাদ কোচ বলেন, ‘এই মুহূর্তে আমরা মোস্তাফিজের অপেক্ষায় আছি। এ বিষয়ে (মোস্তাফিজ আইপিএলে খেলছেন না) আমরা কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাইনি। আমরা আশা করছি ৭ এপ্রিল হায়দরাবাদে যোগ দেবে সে। বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে ভিন্ন কিছু না শোনা পর্যন্ত আমরা তার প্রত্যাশায় আছি।’

৬ এপ্রিল বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। মোস্তাফিজ খেলবেন ওই ম্যাচে। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে উদ্বোধনী ম্যাচ (৫ এপিল) তাই খেলা হচ্ছে না মোস্তাফিজের। হায়দরাবাদের দ্বিতীয় ম্যাচ ৯ এপ্রিল। রাজিব গান্ধী স্টেডিয়ামে গুজরাট লায়ন্সের মুখোমুখি হবে ডেভিড ওয়ার্নারের দল। ওই ম্যাচে হয়তো খেলতে পারতেন মোস্তাফিজ।

প্রসঙ্গত, ভারতীয় ম্যাগাজিন স্পোর্টস স্টার সবার আগে খবর ছাপিয়েছিল, মোস্তাফিজ নাকি তাদের বলেছেন, আইপিএলের দশম আসরে খেলছেন না কাটার মাস্টার। জাতীয় দলের হয়ে লম্বা সূচিতে ব্যস্ত সময় পার করতে হবে। তাই আইপিএল না খেলার কথাই ভাবছেন ২১ বছর বয়সী এই পেসার!

এনইউ/এমএস

আরও পড়ুন