ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

হতাশ করে নাসিরের বিদায়

প্রকাশিত: ০৬:০৫ এএম, ০১ এপ্রিল ২০১৭

মুমিনুল-সাইফদের বিদায়ের পর সবাই তাকিয়ে ছিলেন নাসিরের ব্যাটের দিকে। দ্বিতীয় ম্যাচের মত বড় কোন ইনিংস খেলে দলকে ভালো সংগ্রহ এনে দিতে পারবেন এই তারকা। তবে শেষ চারের ম্যাচে আশা জাগিয়েও খুব বেশি দূর যেতে পারলেন না জাতীয় দলে ফেরার লড়াইয়ে থাকা এই তারকা। ব্যক্তিগত ৩৮ রান করে সাজঘরে ফিরে যান নাসির। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৭ উইকেট হারিয়ে ১৩১ রান।

ফাইনালের লক্ষ্য নিয়ে টস জিতে ব্যাট করতে নেমে খুব বেশি সুবিধা করতে পারেনি বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। লঙ্কান বোলারদের বোলিং তোপে শুরুতেই চাপে পড়েছে মুমিনুলবাহিনী। বিপিএল ও ঘরোয়া ক্রিকেটে শুরু থেকেই নজর কাড়া আফিফ মূল টুর্নামেন্টে এখনও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। আজমির আহেমদের পরিবর্তে ওপেন করতে নেমে টাইগারদের হতাশ করেন এই তারকা। ব্যক্তিগত ৮ রানে ফিরে যান এই তারকা। এরপর টানা দুই বলে মুমিনুল ও শান্তকে সাজঘরে ফিরিয়ে হ্যাটট্রিক করেন লঙ্কান পেসার ফার্নান্দো।

চতুর্থ উইকেটে মোহাম্মদ মিঠুনকে সঙ্গে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন সাইফ। ব্যক্তিগত ১৫ রান করে মিঠুন সাজঘরে ফিরে গেলে শেষ হয় এই দুইজনের ২৬ রানের জুটি। পড়ে সাইফের সঙ্গে জুটি গড়েন নাসির। এদের জুটি থেকে আসে ৩১ রান।

তবে নিজের ইনিংস খুব বেশি বড় করতে পারেননি সাইফ। ব্যক্তিগত ৩২ রান করে সাজঘরে ফিরে যান এই ওপেনার। দ্বিতীয় ইনিংসে সেঞ্চুরির দেখা পাওয়া নাসিরের ব্যাটের দিকেই তাকিয়ে আছে বাংলাদেশ।

এমআর/এমএস

আরও পড়ুন