ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দ্বিতীয় দিনেও বিনা টিকিটে মাঠে দর্শক!

প্রকাশিত: ১১:৩২ এএম, ১৯ এপ্রিল ২০১৫

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সর্তকতা সত্ত্বে দ্বিতীয় দিনেও বিনা টিকেটে মাঠে ঢুকেছেন অনেকে দর্শনার্থী। রোববার খেলা শুরুর পর নিরাপত্তা কড়াকড়ির কিছুটা শিথিল হলে এই সুযোগ ব্যবহার করে বিনা টিকিটের গ্যালারি ঢুকে দর্শকরা। তবে এর সঙ্গে আইন শৃংখলা বাহিনীর সদস্য, বিসিবির কর্মকর্তারা জড়িত! সরেজমিনে ঘুরে এমনটাই দেখা গেছে।

সরেজমিনে প্রবেশ পথে দেখা যায়, পুলিশের একজন উপ পরিদর্শক প্রবেশ মুখে পুলিশের দুই সদস্যকে বলেন, তিনজনকে প্রবেশ করিয়ে দেন। এ সময় দায়িত্বরত পুলিশ কনস্টেবল বলেন, স্যার এই তিনজনের কোন টিকিট নেই। তখনই ওই এসআই বলেন, লাগবে না। তোমরা যেতে দাও। কিন্তু কনস্টেবল বলেন, স্যার বিসিবি বলে দিয়েছে বিনা টিকিটে নয়। উত্তরে এসআই বলেন, বিসিবি দেখবে সেটা। তুমি যেতে দাও।

এরকম আরও কিছু ঘটনায় দেখা যায় প্রবেশ মুখে থেকে। বাংলাদেশ পাকিস্তান সিরিজ হলে বাংলাদেশে দর্শকদের আগ্রহ কয়েক গুণ বেড়ে যায়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। টিকিটের জন্য হাহাকার সিরিজের আগে থেকেই। অথচ বহু কষ্টে জোগাড় করা টিকিট নিয়ে পরশু (শুক্রবার) গ্যালারিতে বসতে পারেননি অনেক দর্শক।

প্রতিটি সিরিজের সময়ই মাঠে খেলোয়ার, কর্মকর্তা, দর্শক, সাংবাদিকদের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে উপস্থিত থাকেন প্রচুর স্বেচ্ছাসেবক। এবার সব মিলিয়ে সংখ্যাটা দেড় হাজারের মতো বলে জানা গেছে। কিন্তু এরপরও বিনা টিকিটে প্রবেশ চলছে।

জানা গেছে, বিনা টিকিটে যারাই মাঠে আসছেন, তারা কারো না কারো ক্ষমতা ব্যবহার বা টাকার বিনিময়ে আসছেন।

এদিকে, বিষয়টি নিয়ে মাইকে বার বার সতর্কতা প্রচার করছে বিসিবি। বলা হচ্ছে, বিনা টিকিটে কাউকে পেলে তাকে আইন শৃংখলা বাহিনীর হাতে সোপর্দ করা হবে।

এসএ/আরএস/আরআই