ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অভিষেকেই মোসাদ্দেকের হাফ সেঞ্চুরি

প্রকাশিত: ০৮:৪৭ এএম, ১৭ মার্চ ২০১৭

ঘরোয়া ক্রিকেটে বড় দৈর্ঘের ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে জাতীয় দলে জায়গা পেয়েছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। তবে অন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকটা হয় টি-টোয়েন্টিতে। এরপর ওয়ানডে দলে জায়াগা পেলেও টেস্ট ক্রিকেটের জন্য অপেক্ষা বাড়তেই থাকে তার। অবশেষে বাংলাদেশের শততম টেস্ট দলে জায়গা হয় তার। আর অভিষেকেই দারুণ ব্যাটিং করে নজর করেছেন তিনি। ইতোমধ্যেই তুলে নিয়েছেন হাফ সেঞ্চুরি।

শুক্রবার সাকিব-মুশফিকের ব্যাটে দারুণ প্রথম সেশন কাটায় বাংলাদেশ। লাঞ্চের আগে নতুন বলে মুশফিক বিদায় নিলে মাঠে নামেন মোসাদ্দেক। ব্যাটিংয়ে নেমেই আত্মবিশ্বাসী ব্যাটিং করেন তিনি। রঙ্গনা হেরাথকে লং অফ দিয়ে উড়িয়ে দারুণ এক ছক্কা হাঁকিয়ে জানিয়ে দেন এ সংস্করণটা তিনি ভালোই খেলেন। লাকমলকে চার মেরে বাংলাদেশের যখন লিড এনে দেন তখন ধারাভাষ্যকার অবাক হয়ে বলেন, ‘ও আট নম্বরে কেন ব্যাটিং করে?’

Vision

দারুণ ব্যাটিং শৈলী প্রদর্শন করে তুলে নেন নিজের হাফসেঞ্চুরি। সান্দাকানের বলে ঠেলে দিয়ে ৮৪ বলে নিজের হাফ সেঞ্চুরি স্পর্শ করেন মোসাদ্দেক। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৫১ রানে ব্যাটিং করছেন তিনি। নিজের এ ইনিংসটি ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে সাজান তিনি। এ সময় বাংলাদেশ দলের সংগ্রহ ৬ উইকেটে ৩৯৪ রান।

আরটি/এমআর/এমএস

আরও পড়ুন