ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রস্তুতি ম্যাচে মুখোমুখি মাশরাফি-নাসির

প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ১৫ মার্চ ২০১৭

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য সোমবার ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওই দলের অনেকেই এখন শততম টেস্টে খেলছেন। বাকিরা এখনও বাংলাদেশেই আছেন। আগামী ১৮ মার্চ শ্রীলঙ্কায় যাওয়ার কথা তাদের।

সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে ২৫ মার্চ। আর ২২ মার্চ লঙ্কান ‘একাদশের’ বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় দল। তার আগেই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে দলে জায়গা পাওয়া ও বাংলাদেশে থাকা ক্রিকেটাররা নিজেদের ঝালিয়ে নেয়ার সুযোগ পাচ্ছেন।

ইমার্জিং কাপের আগে কয়েকটি প্রস্তুতি ম্যাচ রয়েছে। সেই প্রস্তুতি ম্যাচের প্রথমটিতেই বৃহস্পতিবার মুুখোমুখি মাশরাফি-নাসির। সবুজ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর লাল দলের নেতৃত্বে থাকছেন নাসির হোসেন।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে দলে থাকা শুভাগত হোম খেলবেন মাশরাফির সবুজ দলে। আর সানজামুল ইসলাম এবং নুরুল হাসান সোহান খেলবেন লাল দলের হয়ে।

Vision

সবুজ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মেহেদী মারুফ, শাহরিয়ার নাফীস, তুষার ইমরান, আজমির আহমেদ,  এবাদত হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, সালমান হোসেন, জাকির হাসান, কাজী অনিক ইসলাম, শুভাগত হোম চৌধুরী, নাঈম হাসান, রাহাতুল ফেরদৌস, সৈয়দ খালেদ হাসান, তানবির হায়দার।

লাল দল: নাসির হোসেন (অধিনায়ক), সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, আফিফ হোসেন, আবুল হাসান রাজু, মেহেদী হাসান, আবু হায়দার রনি, নাসুম আহমেদ, নাঈম জুনিয়র, শফিউল ইসলাম, ইয়াসিন আরাফাত, নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম, মোহ্ম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত।

এনইউ/এমএস

আরও পড়ুন