ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাদ পড়লেন আজহার, ফিরলেন কামরান-শেহজাদ

প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৫ মার্চ ২০১৭

গত সিরিজেও পাকিস্তানের ওয়ানডে দলের অধিনায়ক ছিলেন আজহার আলি। চলতি বছরের শুরুর দিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওই সিরিজে ৪-১ ব্যবধানে হেরে যায় পাকিস্তান। এরপর পাকিস্তানের ওয়ানডে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান আজহার। নেতৃত্বের ভার অর্পিত হয় সরফরাজ আহমেদের কাঁধে।

অধিনায়কত্ব হারানোর পর এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল থেকেই বাদ পড়লেন আহজার আলি। দলে ফিরেছেন কামরান আকমল। পিএসএলে ভালো খেলার ফলই বোধ হয় পেলেন কামরান। অভিজ্ঞ এই উইকেটরক্ষক জায়গা পেয়েছেন ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডে। দুই সংস্করণে জায়গা হয়েছে আহমেদ শেহজাদেরও।

প্রসঙ্গত, ২৬ মার্চ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ান সফরে চারটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও তিনটি টেস্ট খেলবে পাকিস্তান।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল:

সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, ফাখর জামান, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, হাসান আলি, সোহেল তানভির, ওয়াহাব রিয়াজ, রুম্মন রয়েস ও উসমান খান শেনওয়ারি।

পাকিস্তানের ওয়ানডে দল :

সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, ফাখর জামান, আসিফ জাকির, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, ফাহিম আশরাফ, জুনায়েদ খান ও মোহাম্মদ আসগর।

এনইউ/জেআইএম

আরও পড়ুন