ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বার্সা-পিএসজি ম্যাচ আবার চান দুই লাখ সমর্থক

প্রকাশিত: ১১:০২ এএম, ১৫ মার্চ ২০১৭

কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, তা দেখিয়েছে বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগে ৪-০ গোলে পিছিয়ে। কোয়ার্টার ফাইনালের টিকিট পেতে হলে কাতালান ক্লাবটির প্রয়োজন ছিল ৫ গোলের। তার ওপর ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে একটি গোলও হজম করে ফেলে। তাই বার্সার দরকার ৬ গোল।

অসম্ভব এই ব্যাপারটাকে সম্ভব করে তুলেছেন মেসি-নেইমার-সুয়ারেজরা। দ্বিতীয় লেগে পিএসজির জালে গুনে গুনে ছয়বার বল জড়ান তারা। অসম্ভবকে সম্ভব করা এই ম্যাচটি আবারও চান বার্সা বিরোধীরাও।

বার্সা-পিএসজি ম্যাচটি আবারও দেখতে চান কারা? এর জন্য এক সমর্থক একটি অনলাইন পিটিশনও করে ফেলেছেন। আর তাতে ইতোমধ্যেই স্বাক্ষর করে ফেলেছেন দুই লাখেরও বেশি মানুষ। সময় যত বাড়ছে, এই পিটিশনে স্বাক্ষরের সংখ্যা বাড়ছে ততই।    

ম্যাচটিতে দায়িত্ব পালনকারী রেফারি ডেনিজ আইটেকিন্সের ভূমিকা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। কারো কারো অভিযোগ, বার্সাকে দুটি পেনাল্টি উপহার দিয়েছেন ওই রেফারি। এই সুযোগে নিজেদের দারুণভাবে ফিরে পেয়েছেন বার্সার খেলোয়াড়রা। ওলমেদোর তথ্যানুয়ায়ী, জার্মান রেফারি ডেনিজ আইটেকিন্সের প্রশ্নবিদ্ধ ভূমিকায় পিএসজির অনেক ক্ষতি হয়েছে।

প্রসঙ্গত, উড়তে থাকা বার্সেলোনা দেখিয়েছে, দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ানোর পর আবার কীভাবে হোঁচট খেতে হয়! গত শনিবার দেপার্তিভো লা করুনার কাছে ২-১ ব্যবধানে পরাস্ত হয়েছে লুইস এনরিকের দল। এর ফলে লা লিগার পয়েন্ট টেবিলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ।

এনইউ/এমএস

আরও পড়ুন