ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মাহমুদউল্লাহর বিশ্বাস : কোয়েটাই জিতবে পিএসএল শিরোপা (ভিডিও)

প্রকাশিত: ০৩:০৪ পিএম, ০৫ মার্চ ২০১৭

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের অপরিহার্য সদস্য ছিলেন তিনি। খেলেছেন গ্রুপ পর্বের দুটি বাদে প্রায় সবগুলো ম্যাচ। শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের সিরিজ না থাকলে মাহমুদউল্লাহ লাহোরের ফাইনাল খেলতে যেতেন কি না সেটা একটা প্রশ্ন। তবে, মাহমুদউল্লাহ যেতে না পারলেও তার এক সময়কার সতীর্থ এনামুল হক বিজয় কোয়েটার আমন্ত্রণে উড়ে গিয়েছেন লাহোরে। চরম নিরাপত্তা ঝুঁকি সত্ত্বেও লাহোরে পিএসএলের ফাইনাল খেলতে গেলেন বিজয়।

মাহমুদউল্লাহ রিয়াদ পিএসএলের ফাইনাল খেলতে যেতে না পারলেও লাহোর কিংবা কোয়েটা গ্ল্যাডিয়েটর্সেই যেন পড়ে আছে তার মন। শ্রীলংকার গলে বসেই এক ভিডিও বার্তায় তিনি শুভ কামনা জানিয়েছেন কোয়েটার। শুধু তাই নয়, তিনি বিশ্বাস করেন পিএসএলের ফাইনাল জিতবে তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সই।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের টুইটার পেজে পোস্ট করা ৫ সেকেন্ডের এক ভিডিও বার্তায় মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘ইনশাআল্লাহ, কোয়েটা গ্ল্যাডিয়েটর্সই পারবে। তারাই জিতবে পিএসএলের শিরোপা। তাদের জন্য শুভ কামনা।’

পিএসএল ফাইনালে কোয়েটার হয়ে ভিডিও বার্তা দিয়েছেন লাহোরে খেলতে যেতে না পারা শ্রীলংকান ক্রিকেটার থিসারা পেরেরা, ইংলিশ ক্রিকেটার লুক রাইট প্রমুখ ক্রিকেটার। সবারই প্রত্যাশা, ভালোয় ভালোয় যেন পিএসএলের ফাইনাল ম্যাচটি সম্পন্ন হয়।


আইএইচএস/আরআইপি

আরও পড়ুন