ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভিক্টোরিয়া অনূর্ধ্ব-১৩ দলের অধিনায়ক বুলবুলের ছেলে মাহদি

প্রকাশিত: ১০:৩১ এএম, ০২ মার্চ ২০১৭

‘বাপ কা বেটা’- সম্ভবত একেই বলে। যেমন বাবা তেমন ছেলে। বাবা ছিলেন এক সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক। আমিনুল ইসলাম বুলবুল। বাংলাদেশের হয়ে প্রথম টেস্টে প্রথম সেঞ্চুরিয়ান। তারই ছোট ছেলে এবার নির্বাচিত হয়েছে অস্ট্রেলিয়ান ভিক্টোরিয়ার রাজ্য অনূর্ধ্ব-১৩ দলের অধিনায়ক।

আমিনুল ইসলাম বুলবুলের ছোট ছেলের নাম মাহদি ইসলাম। তার নেতৃত্বেই অস্ট্রেলিয়া জুনিয়র ইনডোর ক্রিকেট ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে অংশ নেবে ভিক্টোরিয়া অনূর্ধ্ব-১৩ দল।

কিছুদিন আগেই জাগো নিউজের বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ে বসে নিজের ছেলের গল্প বলছিলেন আমিনুল ইসলাম বুলবুল। তখন তিনি জানিয়েছিলেন, ছোট ছেলে ভিক্টোরিয়া রাজ্য বয়সভিত্তিক দলের হয়ে খেলছে। সবার কাছে ছেলের জন্য দোয়াও চেয়েছিলেন তিনি।

এবার বুলবুল নিজেই তার ফেসবুক প্রোফাইলে ছেলের নতুন খবর জানালেন। লিখেছেন, ‘আগামী জুলাইতে কুইন্সল্যান্ডের ম্যাকেয় অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ান জুনিয়ার ক্রিকেট চ্যাম্পিয়নশিপ। ওই চ্যাম্পিয়নশিপে অস্ট্রেলিয়ার প্রতিটি রাজ্যই অংশ নিচ্ছে। আমার ছোট ছেলে মাহদি ইসলাম ভিক্টোরিয়া দলের (অনূর্ধ্ব-১৩) অধিনায়ক নির্বাচিত হয়েছে। তাদের প্রতি আমাদের সবার শুভকামনা।’ সঙ্গে ছেলের একটা ছবিও জুড়ে দিয়েছেন বুলবুল।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন