ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিসিবি অনুমতি দিলেই পাকিস্তান যাব : বিজয়

প্রকাশিত: ০৮:১৯ এএম, ০২ মার্চ ২০১৭

পিসিএলের ফাইনালে বাংলাদেশের একজন থাকবেন- গতকাল রাতেই মিলেছিল এমন আভাস। গতকাল ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছিলেন এমন কথা। এমনকি মিডিয়া কমিটির চেয়ারম্যানও বলেছিলেন এটা। তবে এ কথার সত্যতা জানা গেল এনামুল হক বিজয়ের কাছ থেকেও। জাগো নিউজের কাছে নিজেই স্বীকার করলেন পিএসএলে খেলার প্রস্তাবটা তিনি পেয়েছেন। তবে বিষয়টি তিনি ঠেলে দিয়েছেন বিসিবির কোর্টে। বোর্ড অনুমতি দিলেই পাকিস্তান যাবেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

জাগো নিউজকে বিজয় বলেন, ‘হ্যাঁ, আমাকে পিএসএলে খেলার প্রস্তাব দিয়েছে। তবে বিসিবি আমাকে যা বলবে আমি তা করবো। আমাকে যদি অনাপত্তিপত্র (এনওসি) দেয় তাহলে আমি খেলতে যাব। তবে বিষয়টি এখন সম্পূর্ণই বিসিবির ওপর নির্ভর করছে। কারণ সবকিছুর ঊর্ধ্বে আমার বাংলাদেশ জাতীয় দল। তাই বোর্ডের অনুমতি ছাড়া কিছু করব না।’

বিজয়কে পাকিস্তান যেতে দেয়া হবে কিনা? এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কি মতামত? –প্রশ্ন রাখা হয় অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানকে।

জাগো নিউজকে আকরাম খান বলেন, ‘এটা আমাদের ব্যাপার না, এটা বিজয়ের ব্যক্তিগত ব্যাপার। কারণ বিজয়কে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এখন ও ওইখানে যাবে কিনা সেটা ওর সিদ্ধান্ত। তবে হ্যাঁ এটা আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে দেখব।’

আজ বিকেলে বিসিবি কার্যালয়ে যাবেন বিজয়। সেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন থাকতে পারেন বলে জানা গেছে। সেখানেই আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে পাকিস্তান যাওয়ার জন্য বিজয়কে এনওসি দেয়া হবে কিনা।

আরটি/এমআর/আরআইপি

আরও পড়ুন