ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফাইনালে উঠতে আজ কোয়েটার মুখোমুখি তামিমের পেশোয়ার

প্রকাশিত: ১১:৪৬ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৭

গ্রুপপর্বে সমানে সমান! ৮ ম্যাচ খেলে দুই দলই ঝুলিতে জমা করেছে ৯ পয়েন্ট। ৪টি করে জয়, তিনটি করে পরাজয়ের স্বাদ পেয়েছে। আর যে ম্যাচটি পরিত্যক্ত হয়েছে; সেই ম্যাচেও মুখোমুখি হয়েছিল পেশোয়ার জালমি ও কোয়েটা গ্লাডিয়েটর্স। তবে রান রেটে এগিয়ে লিগ টেবিলের শীর্ষে পেশোয়ার; দুইয়ে অবস্থান কোয়েটার।

পিএসএলের প্রথম কোয়ালিফায়ারে আজ কোয়েটার মুখোমুখি হচ্ছে তামিমের পেশোয়ার। শারজা ক্রিকেট স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ এই ম্যাচটি গড়াবে বাংলাদেশ সময় রাত ১০টায়। সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

আজকের ম্যাচে জিতলেই ফাইনাল; এই সমীকরণ নিয়েই মাঠে নামছে পেশোয়ার-কোয়েটা। অর্থাৎ প্রথম কোয়ালিফায়ারে যে দল জিতবে তারাই সরাসরি নাম লেখাবে ফাইনালে। তবে যে দল হারলে, তারা বিদায় নেবে না।

প্রথম কোয়ালিফায়ারে হেরে যাওয়া দলটি খেলার সুযোগ পাবে তৃতীয় কোয়ালিফায়ারে। ওই ম্যাচে তারা মুখোমুখি হবে দ্বিতীয় কোয়ালিফায়ারে জয়ী দলের। আর দ্বিতীয় কোয়ালিফায়ারে হেরে যাওয়া দলটির টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হবে।

এদিকে প্রথম কোয়ালিফারে খেলতে পারছেন না পেশোয়ারের অলরাউন্ডার সাকিব আল হাসান ও কোয়েটার মাহমুদউল্লাহ রিয়াদ। দু`জনই ফিরেছেন বাংলাদেশে। এখান থেকে শ্রীলঙ্কায় যাবেন তারা। আজ খেলতে পারেন তামিম ইকবাল। প্রথম কোয়ালিয়ার খেলে শ্রীলঙ্কায় যাওয়ার কথা বাংলাদেশি এই ড্যাশিং ওপেনারের।

এনইউ/পিআর

আরও পড়ুন