ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এবার মেসিকে কেনার দৌড়ে অ্যাটলেটিকো

প্রকাশিত: ১০:২৮ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭

আক্রমণভাগে লিওনেল মেসি। সেই দলের বাড়তি একটি পাওয়া তো থাকেই। মেসিকে আটকাতে হিমশিম খেতে হয় প্রতিপক্ষকে। দলের বাকিদের খেলতেও হয় সুবিধা। এমন এক ফুটবলারকে কে না চায়? এবার মেসিকে কেনার দৌড়ে নাম লেখালো অ্যাটলেটিকো মাদ্রিদ!

রোববার রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে বার্সেলোনার মুখোমুখি হয় অ্যাটলেটিকো। ম্যাচটিতে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ারই হয়তো আশা করেছিল অ্যাটলেটিকো। কেননা ৮৬ মিনিট পর্যন্ত দুই দল খেলছিল সমতা নিয়ে (১-১)। ঠিক তখনই ভেলকি দেখান মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের গোলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। আশা ভঙ্গ হয় অ্যাটলেটিকোর; আর পূর্ণ তিন পয়েন্ট জমা পড়ে বার্সার ঝুড়িতে।

ওই ম্যাচে মেসির খেলা দেখে অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ারম্যান এনরিক সেরেজো এতটাই মুগ্ধ হয়েছেন যে, বার্সার প্রাণভোমরাকে কিনতে চাচ্ছেন তিনি। যদিও তিনি পরবর্তীতে জানিয়েছেন, মেসিকে কেনার বিষয়টা মজা করেই নাকি বলেছেন।

বেইন স্পোর্টসকে দেয়া অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ারম্যানের ভাষ্য ছিল এমন, ‘আমরা মেসিকে অ্যাটলেটিকো মাদ্রিদে নিয়ে আসার চেষ্টা করছি। বাকি কাজগুলো আমাদের জন্য সেকেন্ডারি।’

প্রসঙ্গত, বেশ কিছু দিন ধরেই এই গুঞ্জনটা বেশ চাউর হয়েছে, ক্যাম্প ন্যু (বার্সা) ছাড়ছেন মেসি। সম্প্রতি কাতালান ক্লাবটির সঙ্গে মেসির চুক্তি নবায়নে দেরি হওয়ায় এমন খবরই ছড়িয়েছে গোটা ফুটবল দুনিয়ায়। তাকে পেতে নাকি উন্মুখ হয়ে আছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি ও ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান।

এনইউ/পিআর

আরও পড়ুন