ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মাহমুদুল্লাহ রিয়াদকে ময়মনসিংহে সংবর্ধনা

প্রকাশিত: ০২:০০ পিএম, ০৭ এপ্রিল ২০১৫

ময়মনসিংহের কৃতি সন্তান বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের পক্ষে প্রথম সেঞ্চুরিয়ান মাহমুদুল্লাহ রিয়াদকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। জনপ্রিয় কোমল পানীয় প্রাণ আপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার বিকেলে ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

ময়মনসিংহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন।

সংবর্ধনা অনুষ্ঠানে ধর্ম মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান বলেন, রিয়াদের বিশ্বকাপ ক্রিকেটে সাফল্যের জন্য ময়মনসিংহবাসীর মতো তিনিও গর্বিত। ময়মনসিংহের কৃতি সাবেক ক্রিকেটার সাইফুল ইষলাম ও সানোয়ারকে তাদের অবদানের স্বীকৃতি স্বরূপ জেলা প্রশাসনের পক্ষে জমি দেয়া হয়েছিল। রিয়াদকেও তার কৃতিত্বের জন্য জমি দিতে জেলা প্রশাসনকে অনুরোধ জানান তিনি।

জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠনে বক্তব্য রাখেন পৌর মেয়র ইকরামুল হক টিটু, প্রাণ বেভারেজ লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবু আহমদ আল মামুন।

সংবর্ধনা অনুষ্ঠানে মাহমুদুল্লাহ রিয়াদকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধিত করেন ধর্মমন্ত্রী, জেলা প্রশাসক, পৌর মেয়র, মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, ক্রীড়া সংগঠক এহতেশামুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, মাহমুদুল্লাহ রিয়াদের বড় ভাই সাবেক ক্রিকেটার এমদাদুল্লাহ রাজু।

প্রাণ বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং আতিকুর রহমানসহ জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পরিষদের কর্মকর্তা ও রিয়াদের বাবা ওবায়দুল্লাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবর্ধনায় প্রতিক্রিয়ায় মাহমুদুল্লাহ রিয়াদ ময়মনসিংহবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি সকলের কাছে দোয়া কামনা করেন যাতে ভবিষ্যতে আরো ভালো খেলা উপহার দিতে পারেন।

এমএএস/আরআইপি