ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সন্তানদেরকে মা-বাবার পাশে থাকার আহ্বান তাসকিনের

প্রকাশিত: ১২:৪৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৭

জন্মের পর থেকে সন্তানকে বুকে আগলে রাখেন বাবা-মা। তাদের হাত ধরেই এক সময় সন্তানরা নিজে প্রতিষ্ঠিত হন সমাজে। যখন বাবা-মা বৃদ্ধ হন, তখন ঠিক তাদের আগলে রাখার দায়িত্ব বর্তায় সন্তানদের কাঁধে। অথচ সেই বাবা-মাকে প্রায়ই আশ্রয় নিতে হয় বৃদ্ধাশ্রমে। এ বিষয়টা একদমই মানতে পারছেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা পেসার তাসকিন আহেমদ। নিজের ফেসবুক পেজে মা-বাবার পাশে সারা জীবন থাকার জন্য আহ্বান জানিয়েছেন এ গতিতারকা।

বুধবার বিকেলে আগারগাঁও প্রবীণ নিবাসে (বৃদ্ধাশ্রমে) বাবা আবদুর রশীদ, দুই বোন প্রিয়ন্তি ও রোজাকে নিয়ে হাজির হন তাসকিন। সেখানে প্রায় ৫০ জন বৃদ্ধের মাঝে উপহার বিতরণ করেন তিনি। একপর্যায়ে তাদের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদেও ফেলেন তাসকিন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি এবং ভিডিও প্রকাশ করেন তাসকিন। সেখানেই বার্তা দিয়েছেন সে সব সন্তানদের জন্য, যারা তাদের মা-বাবাকে বৃদ্ধাশ্রমে একা ফেলে যান, ‘আল্লাহ তাদের দীর্ঘজীবী করুক এবং সন্তানদের হেদায়েত দান করুক...। আসুন আমরা তরুণ সমাজ প্রতিজ্ঞা করি মা-বাবাদের পাশে থাকবো এবং শ্রদ্ধা করবো সারা জীবন।’

আর তাসকিনকেও কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন বৃদ্ধাশ্রমে থাকা বাবা-মা’রা। অনেকেই তাকে বুকে জড়িয়ে ধরেন। জাতীয় দলের এ গতি তারকাকে কাছে পেয়ে যেন সব কষ্ট নিমিষেই ভুলে গেছেন তারা।

আরটি/আইএইচএস/জেআইএম

আরও পড়ুন