ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইরানি খেলোয়াড়কে চড় মারলেন বাংলাদেশের ভারতীয় কোচ সুনীল

প্রকাশিত: ১০:০৪ এএম, ২২ ফেব্রুয়ারি ২০১৭

ম্যাচের তখন কয়েক মিনিট বাকি। ইরানের বিপক্ষে বাংলাদেশ তখন পিছিয়ে ৩-১১ গোলে। তৃতীয় গোলের পর ইরানের গোলরক্ষককে উদ্দেশ্য করে বাজে অঙ্গভঙ্গি করলেন বাংলাদেশের ফরোয়ার্ড হৃদয়। তা মেনে নিতে না পেরে এক পর্যায় হৃদয়কে গিয়ে ধাক্কা দেন ইরানের কোচ কাম খেলোয়াড় মোহাম্মদ রেজা শেখ জাফরী। রেফারি লাল কার্ড দেখান রেজাকে।

এরপর বাংলাদেশের ভারতীয় কোচ সুনীল ধাগে যা করেছেন তাতে হতবাক মিরপুর ইনডোর স্টেডিয়ামে উপস্থিত সবাই। তিনি দৌঁড়ে গিয়ে তর্ক করা শুরু করেন ইরানের কোচের সঙ্গে এবং এক পর্যায়ে তার গালে চড় মারেন। সঙ্গে সঙ্গে রেফারি লাল কার্ড দেখিয়ে বের করে দেন বাংলাদেশের কোচকে।

বাংলাদেশের ভারতীয় কোচের এহেন কাণ্ডে সাময়িক উত্তেজনা তৈরি হয় মিরপুর ইনডোর স্টেডিয়ামে। ম্যাচ শেষে দুই দলের খেলোয়াড়দের মধ্যে ছড়িয়ে পড়ে উত্তেজনা। ইরানের কয়েকজন খেলোয়াড় তেড়ে আসতে থাকে বাংলাদেশ ডাগআউটের দিকে। তখন মাইকে টেকনিক্যাল অফিসাররা বারবার বলতে থাকেন, এমন আচরণ করলে দলও সাসপেন্ড হয়ে যেতে পারে। পরে দুই দলের কর্মকর্তারা খেলোয়াড়দের নিবৃত করেন।

ম্যাচের পর মাঠের কাণ্ডে বাংলাদেশী মিডিয়ার তোপের মুখে পড়েন কোচ সুনীল। রোলবল বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ভারতীয় কোচ অবশ্য করজোড়ে ক্ষমা চেয়েছেন। পড়ে ইরানের ওই কোচ কাম খেলোয়াড় মোহাম্মদ রেজা শেখ জাফরির কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়ে তার সঙ্গে কোলাকুলি করেছেন বাংলাদেশের ভারতীয় কোচ।

সংবাদ সম্মেলনে ইরানের কোচ কাম খেলোয়াড় রেজা বলেছেন, ‘এটা দুঃখজনক। তবে গোলের পর বাংলাদেশের খেলোয়াড় (হৃদয়) যে কাজ করেছেন সে জন্য তাকে লাল কার্ড দেয়া উচিত ছিল। দিয়েছেন হলুদ কার্ড। আমরা রেফারি সিদ্ধান্তকে সম্মান জানিয়েছি।’

আরআই/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন