ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মালিঙ্গা-কুলাসেকারা তোপের পরও অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৭৩

প্রকাশিত: ১০:০৯ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বল হাতে দারুণ নৈপুণ্য প্রদর্শন করেছেন লাসিথ মালিঙ্গা ও নুয়ান কুলাসেকারা। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুজন মিলে তুলে নিয়েছেন ৬ উইকেট। তারপরও মাইকেল ক্লিঞ্জার ও ময়েজেস হেনরিকসের ব্যাটে ভর করে ১৭৩ রানের বড় সংগ্রহ পেয়েছে অস্ট্রেলিয়া। জয়ের জন্য শ্রীলঙ্কার সামনে ১৭৪ রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দিয়েছে   স্বাগতিকরা।

ভিক্টোরিয়ায় টস হেরে প্রথমে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়া শিবিরে প্রথম আঘাত হানেন বান্দারা। অসি অধিনায়ক অ্যারোন ফিঞ্চকে (১২) প্যাভিলিয়নে ফেরান তিনি। দ্বিতীয় উইকেটে সেই ধকল সামলে ওঠে অসিরা। মাইকেল ক্লিঞ্জার ও বেন ডানক গড়েন ৪৫ রানের জুটি।

তবে তৃতীয় উইকেটে ক্লিঞ্জার ও ময়েজেস হেনরিকের ৫০ রানের জুটিই অস্ট্রেলিয়ার পক্ষে সর্বোচ্চ। ৪৩ রান করেছেন ক্লিঞ্জার। আর ফিফটির দেয়া পেয়েছেন হেনরিকস; খেলেছেন ৩৭ বলে দুটি চার ও দুটি ছক্কায় ৫৬ রানের ইনিংস। বাকিরা অবশ্য দুই অঙ্কই ছুঁতে পারেননি।

৪ ওভারে ৩১ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন কুলাসেকারা। সমসংখ্যক ওভারে সমান রান দিয়ে ২ উইকেট ঝুড়িতে জমা করেছেন লাসিথ মালিঙ্গা। বান্দারাও নিয়েছেন দুই উইকেট। একটি করে উইকেট লাভ করেছেন সেকুগে প্রসন্ন ও অ্যাসেলা গুনারত্নে।

এনইউ/জেআইএম

আরও পড়ুন