ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মিরাক্কেলের মীরের স্মৃতিচারণে তাসকিন

প্রকাশিত: ০৯:০৭ এএম, ০৯ ফেব্রুয়ারি ২০১৭

প্রথমবারের মত ভারতের মাটিতে দ্বিপাক্ষিক সফরে টেস্ট ম্যাচ খেলতে নেমে দুর্দান্ত সূচনা করেছিলেন তাসকিন আহমেদ। ইনিংসের প্রথম ওভারের চতুর্থ বলেই লোকেশ রাহুলকে বোল্ড করে সাজঘরে ফেরান এই তারকা। আর তাসকিনের দুর্দান্ত বোলিং দেখে কলকাতার তুমুল জনপ্রিয় টিভি শো `মীরাক্কেল` খ্যাত মীর আফসার আলী নিজের ফেসবুক পেজে কলকাতা বিমানবন্দরে তাসকিনের সঙ্গে সাক্ষাতের স্মৃতিচারণ করেছেন।taskin 

মীর লিখেছেন, কয়েক বছর আগে (সম্ভবত ২০১২ সাল) ঢাকার ফ্লাইট ধরার জন্য কলকাতা বিমানবন্দরের লাউঞ্জে অপেক্ষা করছিলাম। হঠাৎ এই ছেলেটি মিষ্টি মুখে এগিয়ে এসে ছবি তুলতে চাইল। পরে... অনেক পরে... এক পরিচিত লোকের কাছে আমি জানতে পারলাম, ছেলেটির নাম তাসকিন আহমেদ। প্রসঙ্গত জানিয়ে রাখি, নিচে পোস্ট করা এই ছবিটিও আমায় ওই বাংলাদেশি বন্ধুটি ফরোয়ার্ড করেছিলেন।

এদিকে নিজের স্ট্যাটাসে ছবিটি পোস্ট করার কারণও ব্যাখ্যা করে মীর লেখেন, একটু আগে হায়দরাবাদের উপ্পালে তাসকিন যখন রাহুলের উইকেটটা নিলো ম্যাচের প্রথম ওভারেই, তখন ওই দিনটির কথা মনে পড়ে গেল। ভারতের মাটিতে প্রথম টেস্ট খেলার জন্য বাংলাদেশকে অভিনন্দন।

এদিকে মীর শুধু বাংলাদেশকে অভিনন্দন জানাননি, নিজের দেশকেও উৎসাহিত করেছেন। তার স্ট্যাটাসের শেষ লাইনটি হলো, `চাক দে ইন্ডিয়া`!

braverdrink

এমআর/পিআর

আরও পড়ুন