ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাংলাদেশ-ভারত ঐতিহাসিক টেস্ট নিয়ে জাগো নিউজের আয়োজন

প্রকাশিত: ০৯:২৬ এএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৭

ভারতের বিপক্ষে ম্যাচ দিয়েই ২০০০ সালে টেস্ট যাত্রা শুরু করেছিল বাংলাদেশ। এরপর অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মতো দেশে টেস্ট খেলতে গেলেও প্রতিবেশী দেশ ভারতে কখনো যাওয়া হয়নি টাইগারদের। অবশেষে ১৭ বছরের দীর্ঘ অপেক্ষার পর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ভারত সফরে গেছে বাংলাদেশ। সিরিজে একটি মাত্র টেস্ট ম্যাচ খেলবে মুশফিক বাহিনী। আর এ ম্যাচের যাবতীয় আপডেট, ব্যাখ্যা-বিশ্লেষণসহ নানা আয়োজন থাকছে দেশের জনপ্রিয় অনলাইন জাগো নিউজে।

আগামীকাল ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া টেস্ট ম্যাচের মাঠের খবর, মাঠের বাইরের খবর সবার আগে জানাতে জাগো নিউজের স্পোর্টস এডিটর ইমাম হোসাইন সোহেল থাকছেন মুশফিক বাহিনীর সঙ্গে হায়দরাবাদে। আর ম্যাচের ব্যাখ্যা-বিশ্লেষণ নিয়ে জাগো নিউজে লিখবেন দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও ক্রীড়া অনুরাগী আসিফ আকবর।

braverdrink

এছাড়া টেস্টের পাঁচদিন নিজেদের মতামত ও ম্যাচ নিয়ে স্মৃতিচারণ করবেন দেশসেরা তারকা খেলোয়াড়রা। তাই বাংলাদেশ-ভারতের ঐতিহাসিক সিরিজের যাবতীয় খবর রাখতে চোখ রাখুন জাগো নিউজের খেলাধুলার পাতায়।  

এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজে ও বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজে জাগো নিউজ পাঠকদের জন্য সাবেক ক্রিকেটারদের দিয়ে ব্যাখ্যা-বিশ্লেষণের আয়োজন করেছিল। এশিয়া কাপে জাগো নিউজে কলাম লিখেছেন জাতীয় দলের সাবেক ওপেনার, সদ্য সমাপ্ত বিপিএলে রংপুর রাইডার্সের কোচ জাভেদ ওমর বেলিম গুল্লু।

এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজে কলাম লিখেছেন সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল। এরপর বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজে কলাম লেখেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও বর্তমানে আইসিসির এশিয়ান অঞ্চলের গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আমিনুল ইসলাম বুলবুল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যতম পরিচালক এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

এমআর/জেআইএম

আরও পড়ুন