ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেসিকে ‘নকল’ করলেন নেইমার

প্রকাশিত: ০১:২১ পিএম, ২৫ জানুয়ারি ২০১৭

বার্সেলোনায় যোগ দেয়ার পরই নেইমার জানিয়েছিলেন, লিওনেল মেসিকে তিনি অনুকরণ করেন। রপ্ত করতে চান মেসির খেলার ধরন। স্বপ্নের তারকার থেকে শিখতে চান অনেক কিছুই। তাই বলে মেসিকে ‘নকল’ করবেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড? হ্যাঁ, এমনই এক ঘটনা ঘটালেন নেইমার!

স্পেনের সবচেয়ে দামি ভেগা সিসিলিয়া ইউনিকো ওয়াইনের বোতল উপহার দিয়ে মায়ের ৫৭তম জন্মদিন পালন করলেন মেসি। তা দেখে বসে নেই নেইমার! একই ব্র্যান্ডের ওয়াইনের বোতল নেইমার উপহার দিলেন তার ‘ফিরে পাওয়া’ বান্ধবী ব্রুনো মারকুইজিনকে।

বান্ধবী ব্রুনাকে নিয়ে এই মুহূর্তে বার্সেলোনায় রয়েছেন নেইমার। ব্রুনাকে নিয়ে ডিনারেও গিয়েছিলেন তিনি। সেখানেই প্রিয় বান্ধবীকে ভেগা সিসিলিয়া ইউনিকো ওয়াইনের বোতল উপহার দেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তা আবার শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে।

messi

এদিকে, সোমবার মেসির মা সেলিয়া ৫৭ বছরে পা রাখেন। তার মায়ের সঙ্গে জন্মদিন উদযাপনের একটি ছবি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে প্রকাশ করেন। এই ছবিতে দেখা যাচ্ছে সে তার মায়ের পাশে এবং তাদের সামনে দুইটি ওয়াইনের বোতল। ভেগা সিসিলিয়া ইউনিকো ব্র্যান্ডোর একটি বোতলের দাম ৪০০ পাউন্ড।

একটি বোতলের গায়ে লিখা ছিল ১৯৬০ এবং অন্যটির গায়ে লিখা ছিল ১৯৮৭। মা ও ছেলের জন্ম সালটা পরিলক্ষিত হয় এই দুই বোতলের সাহায্যে। মেসির জন্ম সাল ১৯৮৭ এবং তার মা সেলিয়ার জন্ম সাল ১৯৬০।

এনইউ/জেআইএম

আরও পড়ুন