ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্রিকেটার সানি একদিনের রিমান্ডে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:১৮ এএম, ২২ জানুয়ারি ২০১৭

তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে একদিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

আরাফাত সানিকে রোববার ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াহিয়া। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

sunnyএর আগে রোববার সকালে তাকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

রোববার সকালে এক সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার জানান, গত ৫ জানুয়ারি নাসরিন সুলতানা নামে এক তরুণী সানির বিরুদ্ধে মামলাটি করেন। নাসরিনের দাবি, সানির সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের অন্তরঙ্গ কিছু ছবি আরাফাত সানির মাধ্যমে বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিপ্লব কুমার জানান, ৫ জানুয়ারি মামলার পর তদন্ত শুরু করে পুলিশ। প্রাথমিক তদন্তে সানির সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে। এরপর রোববার সকাল সাড়ে ৯টার দিকে আমিনবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।   

আরাফাত সানির মায়ের দাবি, তার ছেলেকে ফাঁসানো হচ্ছে। এ বিষয়ে বিপ্লব কুমারের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, অভিযোগকারীর বিরুদ্ধে অভিযোগ আসতেই পারে। বিষয়টি আমলে নিয়ে আমরা তদন্ত করে দেখবো।

জেএ/এনএফ/আরআইপি

আরও পড়ুন