ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কনুইতে এক্স-রে, ঠিক আছেন রুবেল

প্রকাশিত: ১০:১৮ এএম, ২০ জানুয়ারি ২০১৭

বাংলাদেশের ব্যাটিংয়ের ৮৪তম ওভার। ব্যাট করছেন রুবেল হোসেন এবং কামরুল ইসলাম রাব্বি। বোলার ট্রেন্ট বোল্ট। ওভারের ৫ম বলের খেলা। হঠাৎই বোল্টের লাফিয়ে ওঠা বলটি ডিফেন্স করতে যান রুবেল হোসেন। বল এসে লাগে তার ডান হাতের কনুইতে। যে হাত দিয়ে বোলিং করে থাকেন তিনি।

Babuসঙ্গে সঙ্গে কনুই ধরে বসে পড়েন রুবেল। বেশ ব্যাথা করছিল তখন। সঙ্গে সঙ্গে এটেনডেন্ট ছুটে এলেন। ব্যথানাশক স্প্রে দিয়ে কোনোমতে সুস্থ করে তোলা হয় তাকে। এরপর আবার ব্যাট করতে শুরু করেন তিনি। তবে, এরপর বেশিক্ষণ টিকতে পারেনি বাংলাদেশের ইনিংস। ৮৫তম ওভারে গিয়ে আউট হয়ে যান কামরুল ইসলাম রাব্বি। শেষ পর্যন্ত ১৬ রান নিয়ে অপরাজিত থাকেন রুবেল হোসেন।

দিনের খেলা আরও ৫ ওভার বাকি থাকলেও নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা আর মাঠে নামেনি। বোলিং করতে হয়নি বাংলাদেশের বোলারদেরও। তবে, রুবেলের কনুইতে বল লাগার ঘটনায় সবাইকে শঙ্কায় ফেলে দিয়েছিল। তিনি কী বল করতে পারবেন, এমন প্রশ্ন ছিল সবার।

বিশেষ করে ওয়েলিংটন টেস্টে যেভাবে একের পর এক ইনজুরিতে পড়েছিলেন ইমরুল, মুমিনুল এবং মুশফিক। সে কারণে সবারই শঙ্কা ছিল, না জানি আবার টেস্টের প্রথম দিনই ইনজুরিতে পড়ে বোলিং করার ক্ষমতাই হারিয়ে ফেলেন কি না রুবেল!

braverdrink
দিনের খেলা শেষ হওয়ার পর টিম ম্যানেজমেন্টও তার কনুইয়ের অবস্থান জানতে এক্স-রে করান। শেষ পর্যন্ত স্বস্তির খবর হলো, এক্স-রে রিপোর্টে কোনো সমস্যা ধরা পড়েনি। কোন ছিড় বা ফ্র্যাকচারও নেই। সব কিছু ওকে রয়েছে। দলীয় সূত্র থেকে জানা গেছে, দ্বিতীয় দিন বল করতে কোনো সমস্যা হবে না তার।

আইএইচএস/পিআর

আরও পড়ুন