ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট কুইজ ষষ্ঠ পর্বে বিজয়ী হলেন যারা

প্রকাশিত: ০১:৩১ পিএম, ১৮ জানুয়ারি ২০১৭

প্রায় শেষ হয়ে এসেছে বাংলাদেশের নিউজিল্যান্ড সফর। ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের পর প্রথম টেস্ট ম্যাচও শেষ গেছে ইতিমধ্যে। এই সিরিজ নিয়ে জাগো নিউজের আট পর্বের ধারাবাহিক কুইজ প্রতিযোগিতা। এরই মধ্যে ছয় পর্বের কুইজ শেষ হয়ে গেছে। বুধবার অনুষ্ঠিত হয়েছে ষষ্ঠ পর্বের ড্র।

এ পর্বের ভাগ্যবান তিনজন বিজয়ী হলেন শাহাদাৎ হোসেন রিমন, হাসনাইন তুহিন এবং মোঃ মাহফুজুর রহমান রনি।

প্রতি পর্বের কুইজ বিজয়ী ভাগ্যবানদের জন্য রয়েছে ব্রেভারের সৌজন্যে আকর্ষণীয় পুরস্কার। কুইজের প্রতি পর্বে নির্দিষ্ট তিনটি প্রশ্নের জবাবে আপনিও হতে পারেন ভাগ্যবান বিজয়ীর একজন। বাংলাদেশি যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজ চলাকালীন এ কুইজ প্রতিযোগিতা চলবে। কুইজে অংশগ্রহণকারীদের নির্দিষ্ট প্রশ্নসমূহের সঠিক উত্তর বাছাই করে নিজের পূর্ণ নাম, সচল ই-মেইল আইডি, মোবাইল নম্বর ও জেলা সাবমিট করতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে প্রতি পর্বে ৩ জন অর্থাৎ মোট আটটি পর্ব থেকে ২৪ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে।

প্রতি পর্বের বিজয়ীদের সঙ্গে মেইলে এবং মোবাইলে যোগাযোগ করা হবে এবং তাদের তালিকা jagonews24.com ও ফেসবুক পেজে প্রকাশ করা হবে। সপ্তম পর্বের কুইজে অংশগ্রহণ করতে ক্লিক করুন এই লিংকে... www.jagonews24.com

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন