ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আম্পায়ারিং নিয়ে যা বললেন আইসিসি সভাপতি (ভিডিও)

প্রকাশিত: ০৪:০১ এএম, ২০ মার্চ ২০১৫

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের ২য় কোয়ার্টার ফাইনালে উজ্জীবীত বাংলাদেশের বিরুদ্ধে ভুল সিদ্ধান্ত দিয়ে হারিয়ে দিয়েছে আইসিসির আম্পায়ার ও ম্যাচ অফিসিয়্যালরা। অস্ট্রেলিয়ার মেলবোর্নে দুই আম্পায়ার- পাকিস্তানের আলিম দার আর ইংল্যান্ডের ইয়ান গুল্ডের দেওয়া ‘বিতর্কিত’ সিদ্ধান্তগুলো মাঠে বসেই দেখছেন আইসিসির সভাপতি আ হ ম মুস্তফা কামাল।

ম্যাচ শেষ একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে আইসিসি সভাপতি বলেন,আইসিসির সভাপতি হিসেবে যা বলার আমি তা বলবো আগামী মিটিংয়ে, এমনও হতে পারে, মে বি আই উইল রিজাইন”। তিনি বলেন, “বিলবোর্ডে দেখলাম, আইসিসি মানে ‘ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল’। কিন্তু এ ধরণের প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব আমি করব না।”

তিনি আর বলেন এই ম্যাচে খুবই দুর্বল আম্পায়ারিং হয়েছে এবং মনে হচ্ছিল তারা ঠিকঠাক করে মাঠে নেমেছে। কেউ যদি জোড় করে কোন সিদ্ধান্ত আমাদের উপর চাপিয়ে দেয় এটা মেনে নেওয়া যায় না। এটা শুধু আমরা না, সব জায়গায় এমনকি ভারত, অস্ট্রেলিয়াতেও আম্পায়ারিং নিয়ে বলা হচ্ছে, এমনকি তাদের সাবেক খেলোয়াড়রাও আম্পায়ারিং নিয়ে কথা বলছে। এখন আইসিসির দায়িত্ব হবে ঘটনা তদন্ত করে বিষয়টির সমাধান করা।



এমআর/এমএস