ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ছক্কার রেকর্ডের ব্যাপারটা জানতাম না : অ্যান্ডারসন

প্রকাশিত: ০১:৫৫ পিএম, ০৮ জানুয়ারি ২০১৭

না জেনেই যদি এমন রেকর্ড হয়ে যায়! মন্দ কিসে?  বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে যা করলেন কোরি অ্যান্ডারসন। দলের প্রয়োজনে মারমুখী ভঙ্গিতে খেলতে গিয়ে বে ওভালে একের পর এক ছক্কা মারছিলেন। শেষ পর্যন্ত ১০টা ছক্কায় থামেন তিনি।

আর তাতে নিউজিল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে এক ইনিংসে সর্বোচ্চ ছক্কা হাঁকানোর রেকর্ড গড়েছেন অ্যান্ডারসন। এর আগে দেশটির হয়ে এক ইনিংসে সর্বোচ্চ ৮টি ছক্কা হাঁকিয়েছিলেন ব্রেন্ডন ম্যাককালাম।

braverdrink

আন্তজার্তিক টি-টোয়েন্টি ক্রিকেটে অবশ্য রেকর্ডটি গড়তে পারেননি কোরি। এক ইনিংসে সর্বোচ্চ ১৪টি ছক্কা হাঁকানোর রেকর্ডটি এখনো দখলে আছে অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চের। বাংলাদেশের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে ৪১ বলে ২ চার ও ১০ ছক্কায় ৯৪ রান করেন অ্যান্ডারসন।

তবে কিউইদের হয়ে টি-টোয়েন্টিতে এক ইনিংসে সর্বোচ্চ ছক্কার রেকর্ডের কথা জানতেন না অ্যান্ডারসন! বলেন, ‘আমি এ রেকর্ডের ব্যাপারটা জানতাম না। তবে আপনি যখন ওই ভঙ্গিতে ব্যাট করতে থাকবেন তখন বল বাইরে পাঠাতেই চাইবেন। ভালো কিছু অর্জন হবে তাতে। আমি এবং কেন (উইলিয়ামসন) ভেবেছিলাম যে (বাংলাদেশের সামনে) বড় লক্ষ্যমাত্রা দাঁড় করাতে তখন রান করতেই হবে।’

এনইউ/জেআইএম

আরও পড়ুন