ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেঘ আর রোদের খেলা চলছে নেপিয়ারে

প্রকাশিত: ০৩:৪১ এএম, ০৩ জানুয়ারি ২০১৭

শীতের সকাল নয় যে কুয়াশার ঘন চাদরে ঢাকা থাকবে। নিউজিল্যান্ডে এখন গ্রীষ্মকাল। তবে নেপিয়ারে রাতে বৃষ্টি হওয়ায় সকাল থেকেই চলছে মেঘ আর রোদের খেলা। বাতাস একবার এদিক আর একবার ওদিকে সরে যাচ্ছে। স্থানীয় সময় ১১ টার পর থেকেই নেপিয়ারের আকাশ পরিষ্কার হওয়া শুরু করেছে। সামনের সময়টায় অতি নাটকীয় কিছু না ঘটলে খেলা নির্ধারিত সময়েই শুরু হবে বাংলাদেশ ও নিউজল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।

babuঘরের মাঠে ৭টি দ্বিপাক্ষিক সিরিজ খেলে যার ৬টিতেই জয়ী লাল-সবুজের জার্সিধারীরা। সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ হারলেও (২-১) হোয়াইটওয়াশ চোখ রাঙ্গাতে পারেনি। এবার সুযোগ ছিল দেশের বাইরে নিজেদের প্রমাণের। শুরুতেই নিউজিল্যান্ড সফরে এসে নিজেদের নামের প্রতি সুবিচার করতে না পারেনি মাশরাফি নেতৃত্বাধীন বাংলাদেশ। তবে ওয়ানডে সিরিজে খারাপ করলেও টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে মরিয়া টাইগাররা। আজ নেপিয়ারের ম্যাকলিন পার্কে বাংলাদেশ সময় দুপুর ১২টায় শুরু হবে প্রথম টি-টোয়েন্টি।

এদিকে দলের সেরা তারকা সাকিব বিশ্বাস করেন, নিউজিল্যান্ডের সাথে টি-টোয়েন্টি সিরিজে ভালো করা সম্ভব। কি করলে কিউইদের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে জমজমাট লড়াই হবে, সাফল্যের দেখা মিলতে পারে, আজ সকালে স্বদেশী সাংবাদিকদের সঙ্গে আলাপে তাও বলেছেন সাকিব। তার অনুভব ও স্থির বিশ্বাস, ওয়ানডে সিরিজে যে বাংলাদেশকে দেখা গেছে সেটা দলটির আসল চেহারা নয়। এর চেয়ে ঢের ভালো খেলার সামর্থ্য আমাদের আছে।   

braverdrink

তবে সোমবার রাতে নেপিয়ারে ইলশেগুঁড়ি বৃষ্টি হয়েছে। নিউজিল্যান্ডের আবহাওয়া অধিদপ্তর থেকে বলা হয়েছে, সকালে আকাশ হালকা মেঘাছন্ন থাকলেও আস্তে আস্তে মেঘ কেটে যাবে।  অতি নাটকীয় কিছু না ঘটলে খেলা নির্ধারিত সময়েই শুরু হবে বাংলাদেশ ও নিউজল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।

এমআর/এমএস

আরও পড়ুন