ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সুযোগ কাজে লাগাতে না পারায় হতাশ মাশরাফি

প্রকাশিত: ০৭:৩২ এএম, ৩১ ডিসেম্বর ২০১৬

বিশ্বকাপের প থেকেই ধারাবাহিকভাবে সফল বাংলাদেশ। ঘরের মাঠে ৭টি দ্বিপাক্ষিক সিরিজ খেলে যার ৬টিতেই জয়ী লাল-সবুজের জার্সিধারীরা। সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ হারলেও (২-১) হোয়াইটওয়াশ চোখ রাঙ্গাতে পারেনি। তবে নিউজিল্যান্ড সফরে এসে নিজেদের নামের প্রতি সুবিচার করতে না পারায় হোয়াইটওয়াশ হলো মাশরাফি নেতৃত্বাধীন বাংলাদেশ। কিন্তু আক্ষেপের বিষয়, শেষ দুই ম্যাচে জয়ের সুযোগ তৈরি করেও কাজে লাগাতে পারেনি বাংলাদেশ। আর হোয়াইটওয়াশের চেয়ে ব্যাটসম্যানরা সুযোগ কাজে লাগাতে না পারায় হতাশ মাশরাফি।

Babuসংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, প্রথম ম্যাচে আমরা হয়তো ভালো বল করতে পারিনি। তবে নেলসনের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আমাদের  ব্যাটসম্যানরা ভালো সুযোগ তৈরি করেছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচের মত শেষ ম্যাচের ব্যাটিংয়েও আমরা হঠাৎ ভেঙে পড়েছিলাম। আর এতেই নিজেদের সুযোগগুলো কাজে লাগানো যায়নি।`

braverdrink

সিরিজের শেষ ওয়ানডেতে আগে ব্যাট করে ৯ উইকেট ২৩৬ রান করে বাংলাদেশ। অথচ চূড়ান্ত স্কোরটা ৩০০ এর কাছে গেলেও অবাক হওয়ার থাকতো না। দ্বিতীয় ম্যাচের মত আজও শুরুটাও দুর্দান্তই করেছিল বাংলাদেশ। ইমরুল কায়েস আর তামিম ইকবালের ওপেনিং জুটিতে আসে ১০২ রান। কিন্তু এই জুটি ভাঙার পর আর কেউ দাঁড়াতে পারেনি।

এমআর/জেআইএম

আরও পড়ুন