ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মাশরাফির পর আঘাত হানলেন তাসকিন

প্রকাশিত: ১১:০৪ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৬

ইনিংসের প্রথম ওভারেই মার্টিন গাপটিলের উইকেট তুলে নিউজিল্যান্ডকে চেপে ধরেছিল বাংলাদেশ। মাশরাফি ও শুভাশীষ দারুণ নিয়ন্ত্রিত বোলিং করলেও ধীরে ধীরে ইনিংস মেরামত করছিলেন আগের ম্যাচে সেঞ্চুরিয়ান টম লাথাম ও অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে ১১তম ওভারে কিউই অধিনায়ককে ফিরিয়ে আবারো স্বাগতিকদের চেপে ধরেছে টাইগাররা।

তাসকিনের খাটো লেন্থের বলটি ঠিকভাবে খেলতে পারেননি উইলিয়ামসন। ফ্লিক করতে গিয়ে ব্যাটের কানায় লেগে মিড অনে চলে যায়। আর সে বল তালুবন্দি করতে কোনো ভুল করেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ১২ ওভারে ২ উইকেট হারিয়ে ৪৪ রান। ১৯ রান নিয়ে ব্যাটিং করছেন টম লাথাম। আর নতুন ব্যাটসম্যান নেইল ব্রুম উইকেটে আছেন শূন্য রানে।

এর আগে নিউজিল্যান্ড শিবিরে আঘাত প্রথম আঘাত হানেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। কিউইদের বিধ্বংসী ওপেনার মার্টিন গাপটিলকে ফেরান অধিনায়ক।

ইনিংসের চতুর্থ বলটি দারুণ লেন্থে লেগ স্ট্যাম্প ও মিডেল স্ট্যাম্পের মাঝামাঝি করেন তিনি। আর তাতে ব্যাটিং করতে গিয়ে মিস করলে প্যাডে লাগে গাপটিলের। সঙ্গে সঙ্গেই আঙ্গুল তুলে আউটের ঘোষণা করেন আম্পায়ার।

আরটি/বিএ

আরও পড়ুন