ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এবার ১২ রান করে রানআউট আশরাফুল

প্রকাশিত: ১২:২০ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬

এবারও পারলেন না। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে আবারও ব্যর্থতার পরিচয় দিলেন মোহাম্মদ আশরাফুল। ঢাকা বিভাগের বিপক্ষে দ্বিতীয় দিন শিকার হলেন দুর্ভাগ্যের। মাত্র রানে রান আউট হয়ে গেলেন তিনি।

গত সেপ্টেম্বরে নিষেধাজ্ঞা কাটিয়ে ঘরোয়া ক্রিকেটে ফেরার পর আশরাফুল খেলার সুযোগ পেয়েছেন কেবল জাতীয় ক্রিকেট লিগ। এ নিয়ে খেললেন চতুর্থ রাউন্ড। একটি ম্যাচেও অন্তত হাফ সেঞ্চুরির দেখা পেলেন না তিনি। সর্বোচ্চ রান করেছেন ৩৯। সদ্য শেষ হওয়া চতুর্থ রাউন্ডের ম্যাচের প্রথম ইনিংসেই এই রান করেন তিনি।

তবে ব্যাট হাতে উজ্জ্বল না হলেও, বল হাতে দারুণ উজ্জ্বল ছিলেন তিনি। প্রথম ইনিংসে ঢাকা বিভাগের তিনটি উইকেট তুলে নিয়েছিলেন। প্রতিপক্ষকে অলআউট করে দিয়েছিলেন ১৮৭ রানে।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ঢাকা মেট্রো যখন ব্যাটিং বিপর্যয়ে, তখন আশরাফুলের কাছ থেকে বড় ইনিংস আশা করছিল সবাই। তার ব্যাটের দিকেই তাকিয়েছিল ঢাকা মেট্রো; কিন্তু ৪৪ বল খেলে ১২ রান করার পর নাজমুল ইসলামের হাতে রানআউট হয়ে সাজঘরে ফিরতে হয় আশরাফুলকে। তার পর মেহরাব হোসেন জুনিয়র ৩৯ রান করলেও মাত্র ১২৫ রানে অলআউট হয়ে যায় ঢাকা মেট্রো।

ফলে জয়ের জন্য ঢাকা বিভাগের সামনে মাত্র ১০৫ রানের লক্ষ্য দাঁড়ায়। এই রান তুলতে ৫ উইকেট হারালেও লক্ষ্যে পৌঁছে যায় ঢাকা বিভাগ। ৩.৫ ওভার বল করেও কোনো উইকেটের দেখা পাননি আশরাফুল।

আইএইচএস/এমএস

আরও পড়ুন