ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সেমিতে আজ সাইফ-আফিফদের সামনে শ্রীলঙ্কা

প্রকাশিত: ০৪:৫৭ এএম, ২১ ডিসেম্বর ২০১৬

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের শুরুটা দারুণ ছিল বাংলাদেশের। টানা দুই ম্যাচে জয় তুলে নেয়ায় সেমিফাইনালের পথটা অনেকটা মসৃণ করে রেখেছিলেন জুনিয়র টাইগাররা। তাই গ্রুপপর্বের শেষ ম্যাচে পাকিস্তানের কাছে ১ রানের হারও তাদের শেষ চারে ওঠার পথে বাধা হতে পারেনি। বরং গ্রুপ ‘বি’-এর চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনালে ওঠে বাংলাদেশ।

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের সেমিফাইনালে আজ সাইফ-আফিফদের সামনে স্বাগতিক শ্রীলঙ্কা। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।

গ্রুপ পর্বে বাংলাদেশের অধিনায়ক সাইফ হাসান দলকে নেতৃত্ব দিয়েছেন সামনে থেকেই। তিন ম্যাচে তার রানের পরিসংখ্যান- ৬৭, ৩৩ ও ৩২। এছাড়া শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে আফিফ হোসেনের ব্যাটও কথা বলেছে। ৯৪ বলে ৮টি চার ও দুটি ছক্কায় ৮০ রানের ইনিংস খেলেছেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষেও তাদের ব্যাট হাসবে, বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশা এমনই।

এদিকে দুই দলের মুখোমুখি লড়াইয়ে এগিয়ে বাংলাদেশ। যুব ওয়ানডেতে ৩৪ বারের সাক্ষাতে বাংলাদেশের যুবারা জিতেছেন ২০টিতে। আর শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ চার যুব ওয়ানডের সবকটিতেই জয় নিয়ে মাঠ ছেড়েছে বাংলাদেশ। এই পরিসংখ্যানও আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে জুনিয়র টাইগারদের। যা রসদ হতে পারে ফাইনালে ওঠার। দেখা যাক কী হয়!

এনইউ/পিআর

আরও পড়ুন