ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

৩৫ ওভার শেষে টাইগারদের সংগ্রহ ১৬০

প্রকাশিত: ০৬:০৬ এএম, ০৯ মার্চ ২০১৫

স্বপ্নীল কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার পথে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৫ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ১৬০ রান। মাহমুদুল্লাহ ৭৩ আর মুশফিক ৩৫ রান নিয়ে ব্যাট করছে।

এর আগে ব্যাট করতে নেমে দলীয় ৮ রানে ইমরুল কায়েস ও তামিম ইকবালের উইকেট হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। এর পর দলের হাল ধরেন সৌম্য সরকার আর মাহমুদুল্লাহ। দুজনে মিলে ৮৬ রানের জুটি করে প্রথমিক বিপর্যয় কাটিয়ে তোলেন। আউট হওয়ার আগে সৌম্য ৪০ আর সাকিব করেন ২ রান। ইংল্যান্ডের পক্ষে অ্যান্ডারসন নিয়েছেন ২ উইকেট।

সাম্প্রতিক পারফরমেন্সের বিচারে চাপে আছে ইংলিশরা। আর এই সুযোগকেই শতভাগ কাজে লাগাতে চান টাইগার অধিনায়ক মাশরাফি।

বাংলাদেশ দলে দুটো পরিবর্তন এসেছে। বিজয়ের জায়গায় ইমরুল ও নাসির হোসেনের জায়গায় আরাফাত সানিকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। একইভাবে, ইংলিশ শিবিরেও এসেছে কিছু পরিবর্তন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আরাফাত সানি, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, তাসকিন আহমেদ।

ইংল্যান্ড একাদশ: ইয়ন মর্গান, মঈন আলি, জেমস অ্যান্ডারসন, ইয়ান বেল, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার, অ্যালেক্স হেলস, ক্রিস জরডান, জো রুট, জেমস টেইলর, ক্রিস ওকস।

এমআর/এআরএস/আরআইপি