ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মাশরাফিদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ আজ

প্রকাশিত: ০৩:৪৪ এএম, ১৬ ডিসেম্বর ২০১৬

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দল খেলবে পূর্ণাঙ্গ সিরিজ। আসন্ন এই সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডের সঙ্গে রয়েছে দুটি টেস্ট ম্যাচ। তার আগে নিজেদের ঝালাই করে নিতে অস্ট্রেলিয়ার সিডনিতে ১০ দিনের ক্যাম্প করছেন মাশরাফিরা। সেখানে টাইগারদের বাড়তি পাওয়া- দুটি প্রস্তুতিমূলক ম্যাচ।

আর সেই দুটি ম্যাচ অস্ট্রেলিয়া ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে জমাজমাট আসর বিগ ব্যাশের অন্যতম সেরা দুটি দলের বিপক্ষে। সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডার। গত বুধবারই সিক্সার্সের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি খেলে ফেলেছেন। ওই ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার ও মুশফিকুর রহীমের অসাধারণ নৈপুণ্যে ৭ উইকেটে জয় পেয়েছিল বাংলাদেশ।

মাশরাফিদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ আজ শুক্রবার। স্পটলেস স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। কোনো টেলিভিশন চ্যানেল তা সরাসরি সম্প্রচার করবে না।

এদিকে প্রস্তুতি ম্যাচটি সামনে রেখে বাংলাদেশের বিপক্ষে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে সিডনি থান্ডার। সেই স্কোয়াডে রয়েছেন রায়ান গিবসন, ইয়ান মরগান, প্যাট কামিন্স, জ্যাক ডোরান, ক্রিস গ্রিনের মতো তারকারা। বাংলাদেশের বিপক্ষে জয় তুলে নিয়ে আগামী মৌসুমের প্রস্তুতিটা ভালোভাবে সেরে নিতে চাইবে বিগ ব্যাশ চ্যাম্পিয়নরা।

অপরদিকে বাংলাদেশের জন্যও এই প্রস্তুতি ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। থান্ডারের বিপক্ষে জয় তুলে নিয়ে নিজেদের আত্মবিশ্বাসটা বাড়িয়ে নিতে চাইবেন মাশরাফিরা। প্রথম প্রস্তুতি ম্যাচের জয় আজ টাইগারদের অনুপ্রাণিত করবে থান্ডারের বিপক্ষে জিততে। দেখা যাক কী হয়!

এনইউ/এমএস

আরও পড়ুন