ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তামিম-সাকিবদের নেটে মন্টি পানেসার

প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৬

মন্টি পানেসার। এক সময়ের বিশ্বসেরা বাম হাতি স্লো-অর্থোডক্স স্পিনার। ইংল্যান্ড জাতীয় দলের নিয়মিত ক্রিকেটার ছিলেন। খেলেছিলাম ৫০টি টেস্ট এবং ২৬টি ওয়ানডে। হঠাৎ করেই অবসরের ঘোষণা দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন এই স্পিনার। মন্টি পানেসার এখন খেলছেন ক্লাব ক্রিকেট। রয়েছেন সিডনিতে। সেখানেই বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্পে তিনি হয়ে গেলেন নেট বোলার।

ব্ল্যাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে কন্ডিশনিং ক্যাম্প করছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। মুশফিক-তামিম-সাকিবদের নেটে বল করার জন্য আশপাশের ক্লাবে কিছু নেট বোলার চেয়েছিলো বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। সে আহ্বানেই মিলে গেছে মন্টি পানেসারের মত স্পিনারকে।

মূলতঃ বাংলাদেশ দলের অনুশীলনের কথা শুনে তিনি নিজেই চলে আসেন ব্ল্যাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে। বেশ অনেকটা সময় ধরে বাংলাদেশের নেটে বোলিং করেছেন ইংল্যান্ড জাতীয় দলের সাবেক এই তারকা।

অস্ট্রেলিয়া দলের উইকেটরক্ষক ব্র্যাড হ্যাডিনকে কোচ চন্ডিকা হাথুরুসিংহে অনুরোধ করেছেন উইকেটরক্ষম মুশফিকুর রহীম এবং নুরুল হাসান সোহানের সঙ্গে একটা কিংবা দু’টা সেশন সময় দেয়ার জন্য। হ্যাডিনও না কি রাজী হয়েছেন। তবে তিনি কবে সময় করে উঠবেন সেটা এখনও নিশ্চিত নয়।

আইএইচএস/এমএস

আরও পড়ুন