ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সিডনিতে বোলিং করলেন মোস্তাফিজ

প্রকাশিত: ০২:৫৮ পিএম, ১১ ডিসেম্বর ২০১৬

গত মার্চে সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষেই আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিলেন মোস্তাফিজুর রহমান। এরপর থেকেই দীর্ঘ বিরতি। মাঝে আইপিএল খেলে পড়লেন ইনজুরিতে। কিছুদিন রিহ্যাব করার পর গেলেন কাউন্টি খেলতে। সেখানে গিয়ে আবারও বাম কাঁধে ইনজুরি। বিসিবি তাকেই অস্ত্রোপচার করালেন।

এরপর থেকেই পুরোপুরি মাঠের বাইরে মোস্তাফিজুর রহমান। বিসিবির ফিজিও, ট্রেনারদের অধীনে চলেছে তার পুনর্বাসন প্রক্রিয়া। তার ইনজুরির মাঝেই অনুষ্ঠিত হলো দুটি সিরিজ। আফগানিস্তান এবং ইংল্যান্ড সিরিজের পর বিপিএলেও দর্শক থাকতে হয়েছে মোস্তাফিজকে।

অবশেষে ম্যাচ খেলার মত ফিট হয়েছেন কাটার মাস্টার। যে কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য দলে রাখা হয়েছে তাকে। নিউজিল্যান্ড সিরিজের আগে অস্ট্রেলিয়ার সিডনিতে কন্ডিশনিং ক্যাম্পেও রাখা হয়েছে তাকে। অস্ট্রেলিয়া যাওয়ার আগেই অবশ্য অনুশীলনে দু-এক ওভার করে বোলিং করে নিজেকে ঝালিয়ে নিয়েছেন দ্য ফিজ।

এবার নিজেকে পুরোপুরি প্রস্তুত করার পালা। সে লক্ষ্যেই সিডনির ব্ল্যাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে শুরু করেছেন নিজেকে তৈরি করার কাজ। কন্ডিশনিং ক্যাম্পের প্রথম দিন আজ মোস্তাফিজ নেটে বেশ কিছু বোলিং করেছেন। নিজেকে ধীরে ধীরে যে ফিরে পাচ্ছেন সেটারই প্রমাণ তার এই বোলিং।

অনুশীলনে নামার আগে স্থানীয় মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে মোস্তাফিজ জানিয়েছেন, ‘আমি আগের চেয়েও অনেক বেশি ভালো বোধ করছি এখন। আশা করছি, আসল ম্যাচ শুরু হওয়ার আগে এই কন্ডিশনিং ক্যাম্প থেকেই পুরোপুরি ফিটনেস ফিরে পাবো।’

আইএইচএস/পিআর

আরও পড়ুন