ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অস্ট্রেলিয়ায় ফুরফুরে মেজাজে তাসকিন-মুশফিকরা

প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১০ ডিসেম্বর ২০১৬

বিপিএলের ঢামাডোল শেষ। ঢাকার চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে পর্দা নামলো বিপিএল চতুর্থ আসরের। বিপিএলের পর্ব শেষ হতে না হতেই শুরু হয়ে যাচ্ছে নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতি। কিউইদের বিপক্ষে মাঠে নামার আগে অস্ট্রেলিয়ার মাটিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করবে টিম বাংলাদেশ। সে লক্ষ্যে ইতোমধ্যে দলের একটি অংশ অস্ট্রেলিয়ার সিডনিতে পৌঁছে গেছে।

বৃহস্পতিবার রাতেই সিডনি গিয়ে পৌঁছে যান মাহমুদউল্লাহ-মুশফিক-তাসকিনরা। বিপিএলের ফাইনালের কারণে দলের একটি অংশ এবং মাশরাফি ও তামিম যাননি আগের বহরে। তাদের অস্ট্রেলিয়া রওনা দেয়ার কথা আজ (শনিবার) রাতেই।

শুক্রবার অস্ট্রেলিয়ার সিডনিতে গিয়ে পৌঁছায় বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সেখানে পৌঁছেই ফেসবুকে ছবি আপলোড করেছেন তাসকিন-মোস্তাফিজরা। অস্ট্রেলিয়া থেকে নিজের নতুন হেয়ারস্টাইলের ছবি ফেসবুকে দিয়েছেন মোস্তাফিজুর রহমান। মুশফিকুর রহীম টিম হোটেলের সামনে দাঁড়িয়ে ছবি তুলে সেটা আপলোড করেছেন ফেসবুকে। আর তাসকিন ছবি তুলেছেন একটি গাড়ির সামনে দাঁড়িয়ে।

এই তিন ক্রিকেটারের হাসিমাখা ছবিই বলে দিচ্ছে সিডনিতে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। আগের দিন অস্ট্রেলিয়া যারা গেছেন তারা হলেন- মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাশিষ রায়, এবাদত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, ইমরুল কায়েস, সৌম্য সরকার, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও তানভির হায়দার।

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন