ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তোমাকে অভিবাদন বাংলাদেশ

প্রকাশিত: ০৫:৩১ এএম, ০৫ মার্চ ২০১৫

বিশ্বকাপের শুরুতেই বাংলাদেশ দলের জন্য শুভকামনা জানিয়েছিলেন ক্রিকেটভক্তরা। জাগো নিউজের ফেসবুক পেইজে আয়োজিত এক কনটেস্টের মাধ্যমে তারা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রতি শুভকামনা জানায়।

এই কনটেস্টের বিজয়ী হয়েছেন রাকিবুল ইসলাম রনি, এম ইয়াসিন আরাফাত, সানজানা রহমান, শাকিল মাহমুদ, ইঞ্জিনিয়ার শওকত হোসাইন। নিচের উল্লেখযোগ্য কয়েকটি মন্তব্য প্রকাশ করা হল-

Rafe Sadnan Adel
হুমম আমরা আবেগ তাড়িত জাতি কিন্তু এই আবেগই আমাদের অহংকার। আমরা পরিসংখ্যানকে ভুল প্রমাণ করি হর-হামেশাই... আমাদের দিনে আমরাই সেরা... অনেক শক্তিশালী প্রতিপক্ষও বাঘের গর্জনে কুপোকাত হয়েছে বিশ্বকাপের আসরেও ... এবারো পারবো.. ১৬ কোটি মানুষের ভালোবাসাই আমাদেরকে একের পর এক জয় ছিনিয়ে আনার অনুপ্রেরণা হবে... পাশে আছি টাইগাররা ... তোমরা এগিয়ে যাও দুর্দমনীয় উচ্ছ্বাসে... নিজের সর্বোচ্চ দিয়ে ছিনিয়ে আনো জয়মালা... অফুরান শুভকামনা তোমাদের জন্য...

Shoib Hosen
রাজনীতির আগুনে পুড়ছে দেশ। নতুন বছরের শুরু থেকে আমরা উৎসব ভুলে গেছি। এমন সময় বাংলার টাইগাররাই পারে উৎসবের পরিবেশ তৈরি করতে। যুদ্ধ করে যে দেশ স্বাধীন হয়েছে সে দেশের ছেলেরা `ক্রিকেট বিশ্বকাপ-২০১৫`-এ লড়াই করবে শেষ বল পর্যন্ত। বিশ্বজুড়ে লাল-সবুজের রং ছড়াবে টাইগাররা। এমনটাই প্রত্যাশা করি। আমরা ১৬ কোটি বাঙালি পাশে আছি তোমাদের। সবসময়।

Md. Rakibul Islam Rony
তোমাদের নেই কোন ভয়, রেখোনা মনে কোন সংশয়, এবার বিশ্বকাপের আসরে তোমাদেরই হবে জয়। বাঘের গর্জনে কাপবে এবার সারাবিশ্ব, লড়ে যাও আর দেখিয়ে দাও এবারের বিশ্বকাপ আসরের জয়। তোমরাই পারবে রাখতে প্রিয় জন্মভূমির মান, তোমরা আমাদের অহংকার, কোটি মানুষের প্রাণ। এগিয়ে যাও বাংলাদেশ এগিয়ে যাও শত বাধা পেড়িয়ে তোমরা এগিয়ে যাও। লড়বে বাংলাদেশ খেলবে বাংলার দামাল ছেলেরা আনবে বিজয় ছিনিয়ে হাসবে বাংলাদেশের কোটি প্রাণ। তোমাকে অভিবাদন বাংলাদেশ। শুভকামনা বাংলাদেশ টাইগারদের জন্য। ।

Sabid Abdullah
সমর্থকদের বুক ভরা ভালোবাসা আর দেশের জন্য গৌঁরব বয়ে আনার গুরুদ্বায়িত্ব নিয়ে দূরদেশে পাড়ি জমিয়েছেন আমাদের টাইগাররা। ভালো ক্রিকেট খেললে টাইগাররা যে কাউকেই হারাতে পারে তাই সবাই যদি তাদের সেরা খেলাটা দিতে পারে, তাহলে জয়টা আমাদেরই হবে। টাইগাররা জ্বলে উঠবে এটাই আমার প্রত্যাশা। টাইগারদের প্রতি রইলো শুভকামনা ।

M Yeasin Arafath
তোমরাই বিশ্বে উড়াও বাংলাদেশের লাল সবুজের পতাকা। তোমাদের কারণেই বিশ্ব দরবারে `বাংলাদেশ` নামটা বারবার উচ্চারিত হয়। তোমরাই পারবে পুরো বাংলাদেশকে এক করতে। তোমাদের বিজয়ে সবাই একযোগে গাই- বাংলাদেশ বাংলাদেশ। তোমরা প্রত্যেকটা ক্রিকেটার আমরা বাংলাদেশিদের প্রাণ। যখন বিশ্ব দরবারে তামিম-সাকিব-মাশরাফি-মুশফিকদের নাম উচ্চারিত হয় আমাদের বুক গর্বে ভরে উঠে। ভাবতেও ভালো লাগে- ক্রিকেট রণাঙ্গনে আমাদেরও আছে বিশ্বসেরা সাকিব আর তরুণ তুর্কী বাহিনী। তোমাদের জন্য অনেক শুভকামনা রইলো। হে প্রিয় টাইগার বাহিনী, গর্জে উঠো আরেকবার।

Muhammad Yasir
প্রত্যাশা সবসময়ই বেশি বেশি থাকবে, কিন্তু যদি পূরণ না হয় তাতে প্রত্যাশা কমবেনা বরং বেড়ে যাবে কয়েক গুণ, পাশে থাকবো শেষ বলটি পর্যন্ত যদি তার আগে খেলা শেষ হয়েও যায়, তোমাদের দিনে তোমরাই সেরা, সেটা সারাবিশ্ব জানে, এবার শুধু একসাথে জ্বলে উঠতে হবে, আর বাঙালি জানে তোমরা তা পারবে। অনেক শুভেচ্ছা আর শুভকামনা রইলো।

Karib Ur Rahman
বিশ্বকাপ জিতিয়ে দিতে হবে আমাদেরকে, এমনটা বলছিনা। শুধু চাই, একাত্তরে মুক্তিযোদ্ধারা যেমন নিজের শেষ রক্তবিন্দু দিয়ে যুদ্ধ করে গেছে, তেমনি তোমরা এগারো জনও যেন নিজেদের শেষ মনোবল দিয়ে একেকটা জয়ের জন্য লড়াই করে যাও। ১৬ কোটি মানুষের শুভকামনা তোমাদের সাথে সর্বদাই আছে!

Soriful Islam
আমার বীরের জাতি হারি তবে জিতেও জানি আর সেটা প্রমান এর সময় এসছে.... আমরা দেখিয়ে দিতে চাই... আমরা লড়ে যেতে চাই শেয বল পর্যন্ত হারি বা জিতে কোনো আফসোস নাই.... কারণ আমরা হারলেও বাংলাদেশ জিতলেও বাংলাদেশ... শুভকামনা বাংলাদেশ দেশ টিম এর জন্য

Toufikul Islam Shamrat
১৬ কোটি মানুষের ভালোবাসা নিয়ে এগিয়ে যাও স্বপ্ন পূরণের দিকে। আমরা আছি তোমাদের পাশে। কিসের এতো ভয়! ভয়কে করতে হবে জয়। ৭১`এ যখন পেরেছি, তবে আজ কেন নয় --- `` যদি লক্ষ্য থাকে অটুট-বিশ্বাস হৃদয়ে, হবেই হবে দেখা- দেখা হবে বিজয়ের`` ।

Sanjana Rahman
আমরা বিশ্বকাপ চাই না, চাই শুধু একটু ভালো খেলা, যে খেলা দেখে আমরা ১৬ কোটি বাঙালি বলতে পারি, তোমরা হারও আর জিতো আমরা টাইগারদের পাশে আছি।

Belal Hossain
বিজয় আমাদের রক্তে, বিজয় আমাদের প্রাণের স্পন্দনে ৷ এগিয়ে যাও দুর্বার গতিতে আত্মবিশ্বাসের সাথে ৷ বিজয় আমাদের ধরা দিবেই এবং তোমারই আনবে সেই কাঙ্খিত বিজয় ৷ - শুভকামনায় আমরা ১৬ কোটি মানুষ।

Mostofa Kamal
বেশি কিছু চাই না...শুধু চাই তোমরা সারা দুনিয়ার মানুষকে দেখিয়ে দাও আমরা পারি। দেখিয়ে দাও আমরা বীরের জাতি। দেখিয়ে দাও আমরা লড়তে জানি .... আর আমরা আমাদের দেশ মাতাকে ভালবাসি....

Kamrul Hasan Suman
বাংলার দামাল ছেলেরা সব অকুতভয়কে জয় করে বাঘের গর্জনে ছিনিয়ে আনবে বিশ্বকাপ শুভকামনা রইলো বাংলাদেশ ক্রিকেটের প্রতি, তোমাদের সাথে আছে বাংলাদেশের ১৬ কোটি মানুষের ভালবাসা এবং প্রার্থনা - "মাঠের উত্তাপে বাঘের গর্জন উঠবেই"....

Rayhan
আমরা মাশরাফি বাহিনীকে বলি- তোমরা বিজয়ী হও, এই হলো আমাদের শুভ ইচ্ছা, তোমরা সর্বোচ্চ চেষ্টা করো, এই হলো আমাদের আবেদন, তোমরা হারো-জেতো, আমরা তোমাদের সাথেই আছি, এই হলো আমাদের অঙ্গীকার। গর্জে ওঠো। জ্বলে ওঠো। চলো বাংলাদেশ।

Tuhin Majhi
হ্যাঁ... তোমরাই পেরেছো, তোমরাই পারবে... লাল-সবুজের পতাকাটাকে বারবার বিশ্বের বুকে উচিয়ে ধরতে... শত হতাশা-দুঃস্বপ্নের মাঝে তোমাদের কারণেই তো কাঁধে কাঁধ মিলিয়ে উল্লাসে মাতে এই জাতি... পুরো দেশকে, জাতিকে মুহুর্তেই এক করে দিতো পারো তোমরা... শুভকামনা টাইগার্স

Ajoy Majhi
এগিয়ে চলো বাংলাদেশ। জয় পরাজয় বড় কথা না। বড় কথা ভালো খেলা। আমাদের বিশ্বাস বাংলাদেশ ভালো খেলে বীরের বেশে দেশে ফিরবে। জাগো বাংলাদেশ জাগো

Shaikh Mahmood
আমি আশা করি বাংলাদেশ ক্রিকেট দল বাস্তবতা এবং সামর্থকে মাথায় রেখেই খেলবে। খুব বেশি প্রত্যাশার চাপ নেওয়ার প্রয়োজন নেই। যেহেতু অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বাউন্সি পিচে খেলা হবে এবং বাংলাদেশ একটি কঠিন গ্রুপে পড়েছে , সেহেতু বাংলাদেশ যদি কোয়ার্টার ফাইনালে উঠতে পারে, তাই হবে আমাদের জন্য বড় পাওয়া। এর চেয়ে যদি বেশি কিছু হয় তাহলে তা হবে আমাদের জন্য বোনাস। সবশেষে একটাই কথা: জাগো বাংলাদেশ!

Elias Khan
তোমরা হাসলে, হাসে ১৬ কোটি প্রাণ; তোমরা কাঁদলেও, কাঁদে ১৬ কোটি প্রাণ; তোমরা জিতলেও তাই জিতবে ১৬ কোটি প্রাণ। এই ১৬ কোটি প্রাণ সবসময় তোমাদের সাথে থাকবে। তাই কেন পারবা না তোমরা, বিপক্ষদলে তো ১১ জন কিন্ত তোমরা তো ১৬ কোটি। দেখিয়ে দাও বিশ্বকে বাংলার বাঘেরা কতটা ভয়ংকর।

Bashu Das
নীতিহীন রাজনীতির কারণে আজ দেশের মানুষের মুখে হাসি নেই, দেশের সন্মান রাজনীতিবীদদের কাছে সত্যি কি কোনো কিছু ! তাদের কাছ থেকে আর চাওয়ারও তেমন কিছুই নেই। তবে এই সময়ে অনেক প্রত্যাশিত চাওয়া দেশের ক্রীড়াবিদদের কাছ থেকে। আর সেই মানুষগুলোর মুখে একটু হাসির উপলক্ষ হোক বাংলাদেশের বিজয়। আর বিশ্বের কাছে পরিচিত হোক অন্য এক বাংলাদেশ।

Hredoy Khan
আমরা সবাই আশা করি বাংলার টাইগাররা এবার জয়ের মালা ছিনিয়ে নিয়ে আসবেই আসবে। আমরা তাকিয়ে রইলাম বাংলার দামান ছেলেদের দিকে। তোমরা এগিয়ে জাও টাইগারের দল। দেখিয়ে দাও সবাইকে আমরা হাজার বাঙালি আছি তোমাদের সাথে।

Engr Showkat Hossain
তোমরাই বিশ্বে উড়াও বাংলাদেশের লাল সবুজের পতাকা। তোমাদের কারণেই বিশ্ব দরবারে `বাংলাদেশ` নামটা বারবার উচ্চারিত হয়। তোমরাই পারো পুরো বাংলাদেশকে এক করতে। তোমাদের বিজয়ে সবাই একযোগে গাই- বাংলাদেশ বাংলাদেশ। তোমরা প্রত্যেকটা ক্রিকেটার আমরা বাংলাদেশিদের প্রাণ। যখন বিশ্ব দরবারে তামিম-সাকিব-মাশরাফি-মুশফিকদের নাম উচ্চারিত হয় আমাদের বুক গর্বে ভরে উঠে। ভাবতেও ভালো লাগে- ক্রিকেট রণাঙ্গনে আমাদেরও আছে বিশ্বসেরা সাকিব আর তরুণ তুর্কী বাহিনী। তোমাদের জন্য অনেক শুভ কামনা রইলো। হে প্রিয় টাইগার বাহিনী, গর্জে উঠো আরেকবার।

Muhammad Kaiser Hamid
বিশ্বকাপের উজান জলে দাও উড়িয়ে পাল, সবাই যেন স্মরণ রাখে তোমাদের চিরকাল। বিজয় মুকুট ছিনিয়ে নাও ছক্কা-চারে। এগিয়ে যাও বাংলার টাইগার, জয় হবেই হবে। বিশ্বকাপের উজান জলে দাও উড়িয়ে পাল, সবাই যেন স্মরণ রাখে তোমাদের চিরকাল। বিজয় মুকুট ছিনিয়ে নাও ছক্কা-চারে। এগিয়ে যাও বাংলার টাইগার, জয় হবেই হবে।

Mohammed Wobaydullah
১৬ কোটি মানুষের প্রতিনিধি তোমরা বাংলাদেশ ক্রিকেট টিম। শত সহস্র অভিবাদন তোমাদের, তোমরা জিতবে জিতবে নিশ্চয়।

Imran Ahmed
জাগো বীর বাঙালি, বাংলার বীরেরা গর্জে ওঠ। সময় এসেছে, তোমাদের গর্জে ওঠার।সময় এসেছে বিশ্বের বুকে বাংলাদেশকে আলোচিত করার। সময় এসেছে, বিশ্ব ব্রহ্মাণ্ডে লাল সবুজের পতাকা উড়াবার। পারবে, তোমরাই এই সময়টাকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে এবং বাংলাদেশকে এগিয়ে নিতে। " টাইগার রা আসবে ফিরে, বিশ্বকাপ হাতে নিয়ে" ।

এএ