ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

পাকিস্তান ক্রিকেটকে ব্যঙ্গ করে বিপাকে শোয়েব

প্রকাশিত: ১০:৪০ এএম, ০৪ মার্চ ২০১৫

পাকিস্তানের ক্রিকেট দল আর ক্রিকেট কর্মকর্তাদের নিয়ে ভারতীয় টেলিভিশনে ব্যঙ্গবিদ্রূপ করায় তোপের মুখে পড়েছেন দেশটির সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার।

সাবেক পাকিস্তানি তারকা সরফরাজ নওয়াজ প্রশ্ন তুলেছেন, আমি জানি না শোয়েব একটি ভারতীয় চ্যানেলে কীভাবে এই সব মন্তব্য করল? আমি তো ওকে একজন দেশপ্রেমী পাকিস্তানি বলেই জানতাম!

পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা শোয়েব আখতারের তীব্র সমালোচনা করে বলেন, আমাদের প্রাক্তন ক্রিকেটাররা যদি বিদেশের মাটিতে এ ধরনের মন্তব্য করেন তাহলে সেটা খুবই দুর্ভাগ্যজনক। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক প্রধান ইজাজ বাট জানান, তিনি নিজে ওই শো দেখেনওনি এবং তার নামে শোয়েব আখতার কী বলল তাতে তার কিছু এসে যায় না।

উল্লেখ্য, রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত এই ফাস্ট বোলার ভারতীয় স্পিনার হরভজন সিংয়ের সঙ্গে সম্প্রতি কমেডি নাইটস উইথ কপিল নামে ভারতের একটি জনপ্রিয় কমেডি শো-তে অংশ নেন। সেখানে তিনি পাকিস্তান দলের কামরান ও উমর, এই দুই আকমাল ভাইয়ের ফিল্ডিং নিয়ে ঠাট্টাতামাশা করেন। এছাড়া পাকিস্তানের বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটারের ঠিকমতো ইংরেজি বলতে না-পারার ক্ষমতা নিয়েও রসিকতায় মাতেন শোয়েব।

প্রসঙ্গত, কমেডি নাইটস উইথ কপিল নামে ওই অনুষ্ঠানটি পাকিস্তানেও দেখা যায় এবং সেটি ওখানেও বেশ জনপ্রিয়।

এএইচ/পিআর