ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সিটিকে উড়িয়ে শীর্ষেই থাকলো চেলসি

প্রকাশিত: ০৪:০৮ এএম, ০৪ ডিসেম্বর ২০১৬

আগের মৌসুমের ব্যর্থতা কাটিয়ে চলতি মৌসুম দুর্দান্ত কাটছে চেলসির। শনিবার সিটির মাঠে পিছিয়ে পড়েও দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে ৩-১ গোলের দারুণ এক জয় তুলে নিয়েছে আন্তোনিও কন্তের শিষ্যরা। আর এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত হলো হ্যাজার্ড-কস্তাদের।   

নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই গোলের জন্য আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে সিটি। ম্যাচের ২০ মিনিটে আগুয়েরোর জোরালো শট শেষ মুহূর্তে কর্নারের বিনিময়ে রক্ষা করেন চেলসি গোলরক্ষক। এর পাঁচ মিনিট পর ফার্নানদিনিয়োর হেড বল জালে জড়ালেও রেফারির অফ সাইডের বাঁশিতে থেমে যায় স্বাগতিকদের উচ্ছ্বাস।

বিরতির ঠিক আগে প্রতিপক্ষের ভুলে এগিয়ে যায় সিটি। ডান দিক থেকে নাভাসের ক্রস বিপদমুক্ত করতে পা বাড়িয়ে দিয়েছিলেন গ্যারি ক্যাহিল, বল তার পায়ে লেগে উপরে উঠে গিয়ে জালে জড়ায়। ফলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬০ মিনিটে কস্তার নৈপুণ্যে সমতায় ফেরে চেলসি। মাঝ মাঠের আগে থেকে সেস ফাব্রেগাসের লম্বা করে বাড়ানো বলে বুক দিয়ে নামিয়ে ওটামেন্দিকে ফাঁকি দিয়ে গোলটি করেন স্পেনের এই স্ট্রাইকার। ম্যাচের ৭০ মিনিটে পাল্টা-আক্রমণে কস্তার বাড়ানো বলে গোল করে ব্যবধান বাড়ান উইলিয়ান।

ম্যাচের ৯০তম মিনিটে দারুণ এক প্রতি-আক্রমণে গোল করে জয় নিশ্চিত করেন হ্যাজার্ড। যোগ করা সময়ের শেষ দিকে আগুয়েরো ও ফের্নানদিনিয়ো লাল কার্ড দেখলে নয়জনের দলে পরিণত হয় স্বাগতিকরা।

এমআর/এনএইচ/এমএস

আরও পড়ুন