ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টিকিট নিয়েও মাঠে ঢুকতে পারছে না সাধারণ দর্শক

প্রকাশিত: ০১:২৪ পিএম, ০২ ডিসেম্বর ২০১৬

দিন যত গড়াচ্ছে ততই জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। লিগ পর্ব শেষ হতে আর মাত্র দুই দিন বাকি। কাগজে কলমে এখনও কেউ শেষ চার নিশ্চিত করতে পারেনি। তাই শেষ দিকের খেলাগুলো নিয়ে রয়েছে দর্শকদের তুমুল আগ্রহ। শুক্রবার মিরপুর স্টেডিয়ামের গ্যালারি ছিল কানায় কানায় পূর্ণ। আর তখন স্টেডিয়ামে গেটে টিকিট হাতে দাঁড়িয়েছিল প্রায় হাজার দুয়েক দর্শক। অজ্ঞাত কারণেই টিকিট হাতে নিয়েও ঢুকতে পারছেন না তারা।

ঢাকা ডায়নামাইটস ও চিটাগাং ভাইকিংসের এ ম্যাচে দর্শকদের আগ্রহ থাকায় এবং সাপ্তাহিক ছুটির কারণেই এদিন স্টেডিয়ামে দর্শকদের উপস্থিতি ছিল বেশি। অভিযোগ উঠেছে এ সুযোগটাই নিচ্ছেন নিরাপত্তাকর্মীরা। একজন টিকিটধারির সঙ্গে একাধিক লোক প্রবেশ করাচ্ছেন তারা।

এ নিয়ে জানতে চাইলে স্থানীয় এলাকার রাতুল নামে এক ছাত্র জানায়, ‘আমি টিকিট কিনেছি; কিন্তু আমাকে ঢুকতে দেয়া হচ্ছে না। অথচ আমাদের সামনেই দেখেছি একটা টিকিট পাঞ্চ করে দুই জন করে ঢুকাচ্ছে তারা। জানতে চাইলে বলেন, তাদের নাকি টিকিট আছে। আমরা পরিষ্কার দেখেছি তাদের হাতে টিকিট ছিল না। এছাড়াও মেইন গেট দিয়ে অনেকেই ঢুকছেন। আমার মনে হয় না তাদের কারও টিকিট ছিল।’

এ সময় গেটের সামনে দাঁড়িয়ে অনেকে চিৎকার করছিলেন, তাদের মাঠে ঢুকতে দেওয়ার দাবীতে। বাধ্য হয়ে তখন মূল ফটকটিও বন্ধ করে দেন নিরাপত্তাকর্মীরা। তবে টিকিট থাকা সত্ত্বেও তাদের কেন ঢুকতে দেওয়া হচ্ছেনা জানতে চাইলে এক নিরাপত্তাকর্মী বলেন, ‘আমাদের বলা হয়েছে গ্যালারিতে আর জায়গা নেই। সব সিটের দর্শক ঢুকে গেছে। তাই আমরা বন্ধ করে দিয়েছি।’

নিরাপত্তাকর্মীর সঙ্গে কথা বলার সময় পাশে দাঁড়ানো কয়েকজন দর্শক উত্তেজিত হয়ে বলেন, ‘সব সিট ফুল হয়ে গেছে কিভাবে? তাহলে কি ধারণক্ষমতার বেশি টিকিট বানায় বিসিবি?’ উত্তরটা অবশ্য দেননি সেই নিরাপত্তাকর্মী।

আরটি/আইএইচএস/এমএস

আরও পড়ুন