ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ব্যাটিং বিপর্যয়ে অস্ট্রেলিয়া

প্রকাশিত: ০২:৪৩ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

দুই স্বাগতিকের হাই ভোল্টেজ ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়েছে অস্ট্রেলিয়া। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৮ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে অসিদের সংগ্রহ ৯৮ রান। অধিনায়ক ক্লার্ক ১২ রান নিয়ে ব্যাট করছে।  

এর আগে ব্যাট করতে নেমে অরিয়ন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার ঝড়ো গতিতে রান তোলা শুরু করলেও ৩য় ওভারের ২য় বলে সউদির বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ফিঞ্চ। ৭ বলে ১৪ রান করেন তিনি। এরপর ৫০ রানের জুটি গড়ে তোলেন ওয়ার্নার আর ওয়াটসন।

এরপর শুরু হয় ছন্দ পতন। ১৫ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় অস্ট্রেলিয়ানরা। ওয়ার্নার ৩৪ আর ওয়াটসন ২৩ রান করে আউট হন। নিউজিল্যান্ডের পক্ষে সাউদি, বোল্ট, ভেট্টরি প্রত্যেকে নিয়েছেন ২টি করে উইকেট।  

বিশ্বকাপে আজ প্রথম খেলতে নামছেন অস্ট্রেলিয়া দলের নিয়মিত অধিনায়ক মাইকেল ক্লার্ক। ক্লার্ক দলে ফেরায় জর্জ বেইলিকে জায়গা ছেড়ে দিতে হচ্ছে। অন্যদিকে নিউজিল্যান্ড দলে কোনও পরিবর্তন নেই। আগের তিন ম্যাচ জেতায় অপরিবর্তিত একাদশ নিয়েই অজিদের মোকাবেলা করতে চায় ব্ল্যাকক্যাপসরা।

নিউজিল্যান্ড একাদশ:
ব্রেন্ডন ম্যাককালাম, কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, কেন উইলিয়ামসন, মার্টিন গাপটিল, রস টেইলর, গ্র্যান্ট এলিয়ট, লুক রঞ্চি, ড্যানিয়েল ভেট্টরি, অ্যাডাম মিলনে ও টিম সাউদি।

অস্ট্রেলিয়া একাদশ:
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, শেন ওয়াটসন, মাইকেল ক্লার্ক, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, ব্র্যাড হাডিন, মিচেল জনসন, মিচেল স্টার্ক ও প্যাট কামিন্স।

এমআর/এমএস