ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বরিশালকে হারিয়ে শীর্ষে মাহমুদউল্লাহর খুলনা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২০ নভেম্বর ২০১৬

প্রথমে ব্যাট করতে নেমে ১৫১ রান করার পরই খুলনা টাইটান্স জয় অর্ধেকটা নিশ্চিত করে ফেলেছিল। শেষ পর্যন্ত বরিশাল বুলসকে ১২৯ রানে বেধে ফেলে ২২ রানের অসাধারণ এক জয় নিশ্চিত করে ফেলেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। শুধু জয়ই নয়, একই সঙ্গে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠাটাও নিশ্চিত করে ফেলেছে তারা।

খুলনার দেয়া ১৫২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মুশফিকুর রহীমের ঝড়ো ব্যাটিং সত্ত্বেও ৩ বল বাকি থাকতে ১২৯ রানে অলআউট হয়ে যায় বরিশাল বুলস। ফলে ২২ রানে পরাজয় স্বীকার করতে বাধ্য হয় তারা। মূলতঃ শফিউলের বিধ্বংসী বোলিংয়ের সামনেই পরাজিত হলো বরিশাল। ১৭ রান দিয়ে একাই ৪ উইকেট নেন তিনি।

জয়ের জন্য ১৫২ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ফজলে মাহমুদের উইকেট হারিয়ে বিপদে পড়ে বরিশাল বুলস। এরপর জীবন মেন্ডিসের উইকেট হারায় দলীয় ২৫ রানের মধ্যে। অথ্যাৎ নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বরিশাল। ১২ রানে আউট হন শামসুর রহমান শুভ। শাহরিয়ার নাফীস খুব বেশি দুর যেতে পারেননি। আউট হয়েছেন ২৮ রান করে।

যদিও মুশফিক আর নাফীসের জুটিই বরিশালকে জয়ের স্বপ্ন দেখিয়েছিল; কিন্তু ৪৩ রানের জুটি গড়ার পর নাফীস আউট হয়ে গেলে সে স্বপ্ন শেষ হযে যায়। ৩৫ বলে ২৮ রান করেন শাহরিয়ার। ২৩ বলে ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলেন মুশফিকুর রহীম। ১৪ রান করেন রায়াদ এমরিত।

শফিউল ছাড়াও মোশাররফ রুবেল ও জুনায়েদ খান নেন ২টি করে উইকেট। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান করেছিল খুলনা টাইটান্স।

আইএইচএস/পিআর

আরও পড়ুন