ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তৃতীয় বিয়ের ইঙ্গিত দিলেন ইমরান খান

প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২০ নভেম্বর ২০১৬

সব সময়ই তিনি খবরের শিরোনাম হন। কখনও ক্রিকেট, কখনও রাজনীতি আবার কখনও তার ব্যক্তিগত বিষয় অর্থাৎ বিয়ে নিয়ে। এবার আবারও শিরোনামে আসলেন তিনি সেই বিয়ে সম্পর্কিত কারণেই। তৃতীয়বারের মত বিয়ে করতে যাচ্ছেন তিনি। ইংল্যান্ডের ম্যানচেস্টারে এক পারিবারিক অনুষ্ঠানে নিজেই এমন ইঙ্গিত দিয়েছেন ক্রিকেটার থেকে রাজনীতিবিদে পরিণত হওয়া ইমরান খান।

যদিও বিয়ে সম্পর্কিত ট্র্যাক রেকর্ড ইমরান খানের বেশ খারাপ। নিজেই সে কথা মেনে নিয়েছেন। দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের পর মাঝে তৃতীয় বিয়ের একটা রটনার কথা শোনা গিয়েছিল; কিন্তু এরপর আবার সব চুপ। ওই বিষয়টি অস্বীকার করেছিলেন ইমরান নিজেও। তবে এবার নতুন করে আবার বিয়ের খবরে রীতিমতো উদগ্রীব হয়ে উঠেছেন তার ভক্তরা। কারণ এবার তিনি নিজেই ইঙ্গিতটা দিলেন।

দু’বার সম্পর্কের ভাঙন দেখেছেন ইমরান খান। তাই হয়তো বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে হতাশা ঢাকতে চাইলেন তিনি। এ সময় তার কণ্ঠে মজাই শোনা গেল। মাজ করেই তিনি স্বীকার করে নিলেন, বিয়ে সম্পর্কে তার ব্যর্থতার কথা। ম্যানচেস্টারে বন্ধুর কন্যার বিয়ের অনুষ্ঠানে গিয়ে বিয়ে সম্পর্কে ইমরান খান বলেন, ‘আমি বিয়ে নিয়ে কোনও সঠিক উপদেশ হয়তো দিতে পারব না। কারণ আমার নিজেরই এ সম্পর্কিত অভিজ্ঞতা ভাল নয়। তবে হয়তো তৃতীয়বারে গিয়ে আমি সফল হব।’

ইমরানের এই মন্তব্যেই শুরু হয়েছে তোলপাড়। কবে কাকে বিয়ে করতে যাচ্ছেন তিনি? এসব বিষয় জানতে চায় সবাই। যদিও এ বিষয়গুলো এখনও পুরোপুরি অজানা। ইমরান খান নিজে তো কিছু বলেনইনি। তার ঘনিষ্ট-স্বজনরাও কিছু বলেননি।

৬৪ বছর বয়সে ইমরান যে এখনও সুস্থ বৈবাহিক জীবনের অপেক্ষায় সেটা পরিষ্কার করে দিয়েছেন তিনি নিজেই। গত জুলাইতেই তিনি জানিয়েছিলেন, তৃতীয়বার বিয়ে করার সম্ভাবনা রয়েছে তার।

১৯৯৫ সালে ইমরান প্রথম বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। দ্বিতীয় বিয়ে করেন ২০১৫ সালে। পাত্রী ছিলেন রেহাম খান। এবার কে? সেই প্রশ্নটাই ঘুরছে সর্বত্র।

আইএইচএস/পিআর

আরও পড়ুন