ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘হ্যাটট্রিকেই ব্যালন ডি`অর বিতর্কের অবসান রোনালদোর’

প্রকাশিত: ১২:৫৩ পিএম, ২০ নভেম্বর ২০১৬

ক্রিশ্চিয়ানো রোনালদো গোল করবেন, এমনটা প্রত্যাশিতই। কিন্তু চার/পাঁচ ম্যাচে তিনি গোলবঞ্চিত, এটা বেমানানই। আলাভাসের বিপক্ষে হ্যাটট্রিক করার পর চার ম্যাচে গোল পাননি রোনালদো। সেই তিনিই গোলে ফিরলেন হ্যাটট্রিক দিয়েই। প্রতিপক্ষ অবশ্য ভিন্ন, এবার আর আলাভাস নয়, লা লিগার অন্যতম সেরা দল অ্যাটলেটিকো মাদ্রিদের মাদ্রিদের বিপক্ষে তিন গোল করে রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলের গুরুত্বপূর্ণ জয় এনে দেন রোনালদো।

ম্যাচ শেষে প্রিয় শিষ্যর (রোনালদো) প্রশংসায় পঞ্চমুখ রিয়াল কোচ জিনেদিন জিদান। জানালেন, অ্যাটলেটিকোর বিপক্ষে হ্যাটট্রিক করার মধ্য দিয়েই ব্যালন ডি`অর বিতর্কের অবসান ঘটালেন রোনালদো! অর্থাৎ এবারও তা (ব্যালন ডি`অর-২০১৬) রোনালদোর হাতেই দেখছেন ফরাসি কিংবদন্তী।  

রোনালদোকে নিয়ে জিদান বলেন, ‘রোনালদো যে সেরা, এতে কখনোই আমার সন্দেহ ছিল না। আজ (শনিবার) রাতে অ্যাটলেটিকোর বিপক্ষে হ্যাটট্রিক করেই ব্যালন ডি`অর বিতর্কের অবসান ঘটালো রোনালদো।’

প্রসঙ্গত, অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে তিন গোল করার সুবাদে মাদ্রিদ ডার্বিতে সর্বোচ্চ গোল করার রেকর্ড গড়লেন রোনালদো। ডার্বিতে এখন রিয়ালের এই পর্তুগিজ উইঙ্গারের নামের পাশে যোগ হলো ১৮ গোল। তিনি পেছনে ফেলেছেনআলফ্রেড ডি স্টেফনো ও সান্তিয়াগো বার্নাব্যুকে। এই দুই কিংবদন্তী ডার্বিতে করেছেন ১৭টি করে গোল।

এনইউ/আরআইপি

আরও পড়ুন