ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নাফীস-মুশফিকের জোড়া হাফ সেঞ্চুরি

প্রকাশিত: ০৯:৪৬ এএম, ১৩ নভেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রোববার দুর্দান্ত ব্যাটিং করেছেন বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহীম ও অভিজ্ঞ ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস। আক্রমণাত্মক ব্যাটিং করে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন দুই ব্যাটসম্যানই।

নিজেদের প্রথম ম্যাচেও জোড়া হাফ সেঞ্চুরি করেছিলেন এ দুই ব্যাটসম্যান। তাদের ব্যাটে ভর করে আজও বড় সংগ্রহের পথে এগিয়ে চলেছে বরিশাল বুলস।

এদিন তিন নম্বরে ব্যাট করতে নেমে শুরুতে কিছুটা রক্ষণাত্মক ছিলেন নাফীস। ৪১ বলেই তিনটি চার ও তিনটি ছক্কার সাহায্যে হাফ সেঞ্চুরি তুলে নেন তিনি। শেষ পর্যন্ত ৪৪ বলে ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬৩ রান করে স্যামির বলে আউট হন তিনি। বিপিএলে এটি তার পঞ্চম হাফ সেঞ্চুরি। এবারের আসরে দ্বিতীয়।

তবে শুরুতে নাফীসের সঙ্গে আক্রমণাত্মক থাকলেও মাঝে কিছুটা রক্ষণাত্মক ঢঙ্গে খেলেন অধিনায়ক মুশফিক। ৪০ বলে ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে তুলে নেন কাঙ্ক্ষিত হাফ সেঞ্চুরি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৫১ রানে অপরাজিত রয়েছেন তিনি। বিপিএলে এটি মুশফিকের সপ্তম হাফ সেঞ্চুরি। এবার দ্বিতীয়।

এর আগে প্রথম ম্যাচে ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে দারুণ হাফ সেঞ্চুরি করে অপরাজিত ছিলেন মুশফিক। দ্বিতীয় ম্যাচেও করেছিলেন ৩৩ রান। বিপিএলে এখন পর্যন্ত ৩৭ ম্যাচ খেলে করেন ৯৮৩ রান। দারুণ ফর্মে আছেন শাহরিয়ার নাফীসও। প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করার পর দ্বিতীয় ম্যাচে ১ রানে অপরাজিত ছিলেন তিনি।

আরটি/আইএইচএস/পিআর

আরও পড়ুন